Home Entertainment Ranveer Deepika : বিচ্ছেদ পাকা রণরীর-দীপিকার! বলিউডের দিওয়ালি পার্টিতেও উধাও দীপবীর

Ranveer Deepika : বিচ্ছেদ পাকা রণরীর-দীপিকার! বলিউডের দিওয়ালি পার্টিতেও উধাও দীপবীর

by Silpika Chatterjee

মহানগর ডেস্ক: আলোর উৎসবে মেতেছে দেশ। বাদ পড়েনি তারকারা। এবছরও বলিউড এর দিওয়ালি পার্টি জুড়ে বসেছিল চাঁদের হাট। অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই থেকে শুরু করে সদ্য বিবাহিত ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ প্রত্যেকেই উপস্থিত ছিলেন। কিন্তু ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার এই দিওয়ালি পার্টিতে উপস্থিত ছিলেন না দীপিকা পাডুকোন ও রণবীর সিং? এর থেকেই যেন আরও গাঢ় হচ্ছে দীপবির এর বিচ্ছেদ গুঞ্জন। তাহলে কি সত্যিই ছেদ পড়তে চলেছে এই দুই বলি তারকার বৈবাহিক সম্পর্কে?

জানা গিয়েছে এইমুহুর্তে একসঙ্গে নেই দীপিকা-রণবীর। এর কারণেই বিচ্ছেদের গুঞ্জন জোরালো হচ্ছে। তবে এরমধ্যেই রণবীর-দীপিকাকে দেখা গেছে সমুদ্র সৈকতে। দীপিকার ঠোঁটে খোলাখুলি চুম্বনের উষ্ণতায় ভরিয়ে রেখেছিল রণবীর সিং। তারকা জুটি একে অপরের বাহুডোরে বেঁধে রেখেছে উত্তরের অপেক্ষায় ভক্তরা। আর এই গুঞ্জন যে মিথ্যে এই ছবি গুলিই তার উত্তর। দীপিকা জানিয়েছেন, সিনেমার শ্যুটিংয়ের কাজে ব্যস্ত রণবীর। এই মুহুর্তে তিনি রয়েছেন বিদেশে। এদিকে, দীপিকা আপাতত বাড়িতেই বিশ্রাম নিচ্ছেন। অভিনেত্রী আরও জানিয়েছেন, বর রণবীরকে ছাড়া দিওয়ালি কেন কোনও পার্টিতেই একা যেতে চান না দীপিকা। তাই এই মুহূর্তে কোনও দিওয়ালি পার্টিতে দেখা যাবে না এই তারকা জুটিকে।

প্রতিবছর বলিউড হিট তারকা দীপিকা সাধারণত পরিবারের সঙ্গে বেঙ্গালুরুর বাড়িতে উৎসবের মুহূর্ত কাটান। তবে বিয়ের পর থেকে রণবীর ঘরণীকে ছাড়া কোনও উৎসব স্বামীকে ছাড়া পালন করেননি তিনি। তবে এ বছর ছবির কাজ বাইরে থাকায় রণবীরকে ছাড়াই স্ত্রী দীপিকাকে দিওয়ালি উপভোগ করতে হবে। কিন্তু অনুরাগীরা মনে করছেন আগের মত দিওয়ালিতেও স্ত্রীকে সারপ্রাইজ দিতে বিদেশ থেকে মুম্বই উড়ে আসবেন রণবীর সিং।

You may also like