‘কুলাঙ্গার, গিরগিটি, কাপুরুষ, গদ্দারটা নীরব কেন?’, উপনির্বাচনে বিজেপির ফলাফলে শুভেন্দুকে নিশানা কুণালের

9

মহানগর ডেস্ক: গতকাল রাতে ৪ উপনির্বাচনের ফলাফল প্রকাশিত হয়েছে। আর তাতেই ছক্কা মেরেছে তৃণমূল। প্রতিটা আসনেই অসাধারণ রেকর্ড ভোটে জয়লাভ করেছে রাজ্যের শাসক দল। তারপরেই মূলত তৃণমূলের এক এক নেতাদের মুখে শোনা গেছে এক এক রকম মন্তব্য। কেউ বলেছেন, মানুষের জয়। কেউ বলেছেন, বিজেপিকে রুখতে মানুষ বেছে নিয়েছে তৃণমুলকেই। এরপরই এদিন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ এ নিয়ে চাঁচা-ছোলা ভাষায় আক্রমণ করলেন, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।

এদিন কুণাল ঘোষ টুইটে লেখেন, শুভেন্দু অধিকারী বলেছিল, “বাংলাদেশে যা হয়েছে, তাতে আমরা শান্তিপুরে অনেক বেশি ভোটে জিতব।” কিন্তু এখন কোথায় গেলেন সেই শুভেন্দু অধিকারী? তাঁর মুখ বন্ধ কেন? এমনকি এদিন শুভেন্দু অধিকারীকে শকুন অধিকারী বলে কটাক্ষ করেন তিনি। এ নিয়ে কৈফিয়ত দাবি করেন কুণাল বাবু। তিনি লেখেন, ” তা এখন শকুন অধিকারী কোথায়? ধর্ম বেচে ভোট করা কুলাঙ্গার, বেইমান, কাপুরুষ, দলবদলু, ভীতু, মেরুদন্ডহীন, ধান্দাবাজ, ষড়যন্ত্রী, নির্লজ্জ, গিরগিটি, সুবিধেবাদী, গদ্দারটা নীরব কেন? কৈফিয়ত দিক।”

প্রসঙ্গত, গতকাল উপনির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই প্রতিটা বিজেপি নেতারাই এ নিয়ে নিজেদের ধারণা এবং বক্তব্য তুলে ধরেন। দিলীপ ঘোষ, শমীক ভট্টাচার্য থেকে শুরু করে তথাগত রায়ের মত প্রবীণ বিজেপি নেতারা এ নিয়ে নিজেদের চিন্তাধারা ব্যক্ত করেন। কিন্তু রাজ্যে বিজেপির এই ফলাফলে কোনও মন্তব্য করতে দেখা যায়নি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে। মূলত তিনি নিশ্চুপই থাকেন। যার ফলে তাঁর প্রতি সরব হয়েছে তৃণমূল সাংসদ কুণাল ঘোষ।