BJP-র অনুষ্ঠানে সামিল হবেন রাহুল দ্রাবিড়? আসল কথা জানালেন ভারতীয় কোচ

98

মহানগর ডেস্ক: বিসিসিআই প্রেসিডেন্টের রাজনীতির ময়দানে আসা নিয়ে জল্পনা তুঙ্গে। তার মাঝে এবার বর্তমান ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। জানা গিয়েছিল, হিমাচল প্রদেশে বিজেপির একটি অনুষ্ঠানে যোগ দিতে চলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমান ভারতীয় কোচ। কিন্তু পরবর্তীতে তা মিথ্যে বলে জানালেন দ্রাবিড়।

গেরুয়া শিবির সূত্রে জানা গিয়েছিল, ধর্মশালায় আগামী ১২-১৫ মে বিজেপির যুব শাখা একটি মেগা ইভেন্টের আয়োজন করেছে। যেখানে সামিল হতে চলেছেন কিংবদন্তি এই ক্রিকেটার। খবরটি প্রকাশ্যে এনেছেন বিজেপি বিধায়ক বিশাল নেহরিয়া। যার পর তাঁর দলে যোগদান নিয়ে তুমুল জল্পনা শুরু হয়। শেষমেষ সংবাদ সংস্থা এএনআইকে রাহুল দ্রাবিড় জানিয়েছেন, “বলা হচ্ছে, আমি নাকি হিমাচল প্রদেশে একটি অনুষ্ঠানে অংশ নেব। আমি বলতে চাই যে এই খবর পুরোপুরি মিথ্যে”।

বিজেপি বিধায়কের কথায়, ওই দিনের অনুষ্ঠানে বিজেপির সমস্ত কেন্দ্রীয় স্তরের নেতা ও মন্ত্রীদের উপস্থিত থাকার কথা রয়েছে। তিনি বলেছেন , অনুষ্ঠানে হাজির হবেন বিজেপির সর্বভারতীয় অধ্যক্ষ জেপি নাড্ডাও। এদিনের অনুষ্ঠানে রাহুল দ্রাবিড়ের অংশ নেওয়ার খবরে নতুন করে জল্পনা শুরু হয় রাজনৈতিক স্তরে। তবে কি এবার গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন দ্রাবিড়? রাজনৈতিক বিশেষজ্ঞদের দাবি, ভারতীয় জনতা পার্টির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে প্রাক্তন ক্রিকেটারের। কিন্তু সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়েছেন বর্তমান ভারতীয় কোচ।

সম্প্রতি অমিত শাহর মহরাজের বাড়িতে নৈশভোজ নিয়ে তোলপাড় হয়েছিল রাজনৈতিক মহল। সূত্র অনুযায়ী, রাষ্ট্রপতি মনোনীত প্রার্থী হয়ে রাজ্যসভায় যেতে পারেন সৌরভ-পত্নী ডোনা গাঙ্গুলী। যদিওবা সেই জল্পনায় সিলমোহর দেননি ওডিশি নৃত্যশিল্পী তথা সৌরভ-ঘরণী। এরইমধ্যে বিজেপির অনুষ্ঠানে রাহুল দ্রাবিড়ের যোগদান নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়। তাতে ব্রেক লাগিয়েছেন খোদ প্রাক্তন ক্রিকেটার।