Kamarkundu: উদ্বোধনের ১ মাসের মধ্যেই উঠল পিচ, কামারকুন্ডু উড়ালপুল নিয়ে তরজা

54
উদ্বোধনের ১ মাসের মধ্যেই উঠল পিচ, কামারকুন্ডু উড়ালপুল নিয়ে তরজা

মহানগর ডেস্ক: সম্প্রতি কামারকুন্ডু উড়ালপুলের উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। যদিও তারপরের রেলের পক্ষ থেকে ফের একবার তা উদ্বোধন করা হয়। এবার সেই কামারকুন্ডু উড়ালপুল নিয়ে শুরু হল রাজনৈতিক তরজা। উদ্বোধনের এক মাসের মধ্যেই উঠে গেল পিচ। যদিও এই ঘটনার নতুন নয়, এর আগেও একবার কমারকুন্ডু উড়ালপুলের পিচ উঠে যাওয়ার ঘটনা ঘটেছিল।

আরও পড়ুন: খারাপ আবহাওয়ার জেরে রেলওয়ে নির্মাণস্থলে ধস, মৃত ১৬, নিখোঁজ বহু

যদিও বিরোধীদলের পক্ষ থেকে বলা হয়েছে, শাসক দল কাটমানি খেয়ে রাস্তার কাজ করেছে। তাই এই দুরবস্থা। জানা গিয়েছে, জুন মাসের প্রথমেই সিঙ্গুর থেকে ভার্চুয়ালি এই কামারকুন্ডু ওভারব্রিজের উদ্বোধন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার মধ্যেই বারংবার পিচ উঠে যাওয়ার ঘটনা ঘটছে। অর্থাৎ খানা খন্দ তৈরি হচ্ছে উড়ালপুলের মধ্যে। যার ফলে দুর্ঘটনা যেন ক্রমশই পা বাড়িয়ে রয়েছে। যদিও বিজেপির তরফে দাবি করা হয়েছে, সমস্ত পিচ তুলে নতুন করে রাস্তা তৈরি করা হোক। নিম্নমানের সামগ্রী ব্যবহার করা হয়েছিল ব্রিজ তৈরির সময় কটাক্ষ গেরুয়া শিবিরের।

আরও পড়ুন: ভরা সভায় বক্তৃতা,পুলিশের জালে গ্রেফতার ভুয়ো তৃণমূল কর্মী

অন্যদিকে তৃণমূলের তরফে কাটমানি নেওয়ার অভিযোগ সরাসরি অস্বীকার করা হয়েছে। জানা গিয়েছে, একদিকে যেমন বিজেপি অভিযোগ করেছে, নিম্নমানের সামগ্রী দিয়ে তৈরি হয়েছে রাস্তা, অন্যদিকে পূর্ত দপ্তরের তরফে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে ঠিক করা হয়েছে ওভার ব্রিজের খানাখন্দ।