Home Uncategorized Woman Walking With Lions : তিন পরাক্রমশালী সিংহকে সঙ্গে নিয়ে হেঁটে চলেছেন মহিলা, এই ভিডিও দেখলে হাত পা ঠান্ডা হবেই!

Woman Walking With Lions : তিন পরাক্রমশালী সিংহকে সঙ্গে নিয়ে হেঁটে চলেছেন মহিলা, এই ভিডিও দেখলে হাত পা ঠান্ডা হবেই!

by Mani Sankar Debnath

মহানগর ডেস্ক: দৃশ্যটা দেখলে যে কারোরই রক্ত ঠান্ডা হয়ে যেতে বাধ্য। ভিডিওটি দেখলে এরকমই হতে পারে সবার। ভিডিওয় দেখা যাচ্ছে তিন পরাক্রমশালী পুরুষ সিংহর সঙ্গে খুব অনায়াসেই হাঁটছেন এক মহিলা (Woman Walking With Lions)। মহিলাকে কুর্নিশ জানাতেই হবে। যে সিংহকে দূর থেকে দেখলে অতি বড় সাহসীর ভয়ে, আতঙ্কে বুক শুকিয়ে যায়, সেই সিংহদের নিয়ে কীরকম শান্তভাবে হেঁটে চলেছেন তিনি, যেন কোনও ব্যাপারই নয়। তিনজন যেন তাঁর পোষা। মানুষ বা জন্তুর প্রাণ নিতে যাদের একটা থাবার আঘাত যথেষ্ট, সেই ভয়ঙ্কর সিংহ, একটা নয়, দুটো নয়, তিন তিনটি সিংহ নিয়ে হেঁটে চলেছেন তিনি! সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে।

তবে মহিলাকে দেখে বোঝা যাচ্ছে না তিনি অতি সাহসী, না বোকা। মহিলাটির এমন শান্ত চলাফেরা দেখে একবারও মনে হচ্ছে না তিনি প্রথম এরকম কাজ করেছেন। বরং মনে হচ্ছে সিংহদের নিয়ে তাঁর এমন চলাফেরা খুবই স্বাভাবিক ঘটনা। ইনস্টাগ্রামে রোম খাড়া করা ভিডিওটি পোস্ট করেছে @ গার্ল ফ্রম প্যারাডাইস নাইন। মহাশক্তিশালী তিনটি মহিলাকে যেমন আক্রমণ করছে না, তাদের যিনি ছবি তুলছেন, তাঁকেও তারা আক্রমণ করেনি। ক্যামেরাম্যান তাদের ছবি অনায়াসেই তুলে গিয়েছেন। ভিডিও-র শেষদিকে দেখা গিয়েছে মহিলাটি ওই তিনটি সিংহের পিঠে আদর করে চাপড়াচ্ছেন। গা ধরে হালকা করে রগড়ে দিচ্ছেন। তবে আফ্রিকাতেও সিংহদের নিয়ে চলেন কেউ কেউ। সেদেশে বন্য জন্তুদের সঙ্গে তাঁদের সখ্য নিয়ে অনেক কাহিনি শোনা যায়। যদিও এই ভিডিও দেখে নেটিজেনরা চমকে উঠেছেন। কেউ কেউ সতর্কতা জানিয়েছেন কারণ বন্য জন্তুদের বিশ্বাস করা শক্ত। কখন কী হয়ে যায়।

You may also like