Home World মাঠে দৌড়তে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ১৪ বছর বয়সী নক্সের

মাঠে দৌড়তে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ১৪ বছর বয়সী নক্সের

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ১৪ বছর বয়সী একটি কিশোর স্কুলে পাঁচ কিলোমিটার দৌড়াতে গিয়ে কার্ডিয়াক আক্রান্ত হয়ে মারা গেলেন। ছেলেটির নাম নক্স ম্যাকইওয়েন। সেই সময়ে তাঁর এভারগ্লেডস হাইস্কুলের জরুরি কর্মীরা সেখানে ছুটে গেলেও তাঁকে বাঁচাতে পারেনি। নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে অনুযায়ী, হাসপাতালে তাঁকে মৃত ঘোষণা করা হয়েছে। কিশোরটি ডেভি’স ওয়েস্টার্ন হাই স্কুলের ছাত্র ছিল। ঘটনার দিন সে একটি JROTC (জুনিয়র রিজার্ভ অফিসার্স ট্রেনিং কর্পস) ড্রিল-এ অংশগ্রহণ করেছিল। স্কুলের অধ্যক্ষ তার মৃত্যুর খবর ছাত্রদের জানিয়ে বলেছেন যে, কাউন্সেলররা সপ্তাহ জুড়ে ক্যাম্পাসে উপস্থিত থাকবেন।

ওয়েস্টার্ন হাই প্রিন্সিপাল জিমি অ্যারোজো বলেন, “আমাদের জেআরওটিসি ছাত্রদের মধ্যে একজন মঙ্গলবার সকালে হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা গিয়েছে। আমি তাঁর পরিবার এবং প্রিয়জন, শিক্ষক এবং সহপাঠীদের প্রতি গভীর সমবেদনা জানাতে চাই কারণ তারা এই বিশাল ক্ষতির জন্য শোকে কাতর হয়ে পড়েছে।”

একটি পারিবারিক বন্ধু GoFundMe প্রচারাভিযান শুরু করেছে, যা পরিবারের জন্য $66,000 এরও বেশি অর্থ উপার্জন করেছে অন্ত্যেষ্টিক্রিয়া ব্যয়ে সহায়তা করেছে৷ “৪ ঠা নভেম্বর, ২০২৩-এ, MacEwen পরিবার হঠাৎ করে এবং দুঃখজনকভাবে তাদের প্রিয় ১৪ বছরের ছেলে, নক্সকে হারিয়েছে। তিনি ছিলেন তার স্থানীয় সম্প্রদায়ের একজন সম্মানিত সদস্য – একজন JROTC ছাত্র, তার বাড়ির চার্চে বাচ্চাদের মন্ত্রণালয়ের একজন স্বেচ্ছাসেবক, একজন প্রিয় ভাই, ছেলে, নাতি, ভাগ্নে এবং বন্ধু। নক্সের মা জুলি ক্যান্সারের সঙ্গে কঠিন লড়াই করছেন।” কয়েক মাস আগে, মার্কিন যুক্তরাষ্ট্রে একজন ১৭ বছর বয়সী বাস্কেটবল খেলোয়াড় তার দলের সঙ্গে ওয়ার্কআউট সেশনের সময় কোর্টে পড়ে মারা যান। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু ডাক্তাররা তাকে পুনরুজ্জীবিত করতে পারেনি, ক্যালেবের দাদা, জর্জ ভার্নাডো জুনিয়র, ফেসবুকে লিখেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved