Home World মার্কিন যুক্তরাষ্ট্রে ২২ জনকে হত্যা, ঘটনার প্রধান অভিযুক্ত রবার্ট কার্ড

মার্কিন যুক্তরাষ্ট্রে ২২ জনকে হত্যা, ঘটনার প্রধান অভিযুক্ত রবার্ট কার্ড

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: রবার্ট কার্ড, বছর ৪০, একজন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা। যিনি অতীতে গার্হস্থ্য সহিংসতার জন্য গ্রেফতার হয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্রের মেইনের একটি কাউন্টিতে গুলিতে ২২ জন নিহত ও কয়েক ডজন আহত হওয়ার পর জরুরি সতর্কতা জারি করা হয়েছে। পুলিশ বন্দুকধারীকে ধরতে ব্যাপক অভিযান শুরু করেছে, তার মধ্যে একজন রবার্ট কার্ড। ইতিমধ্যেই পুলিশ আহতদের বাড়িতে আশ্রয় নিতে বলেছেন। এছাড়া লুইস্টনে সকল লোকেদের সেই জায়গায় আশ্রয় নিতে বলেছেন তিনি। দরজা বন্ধ করে সবাইকে বাড়ির ভিতরে থাকতে বলেছেন।

আইন প্রয়োগকারীরা বর্তমানে একাধিক স্থানে তদন্ত করছে। স্থানীয় মিডিয়া অনুসারে, একটি বোলিং গলিতে, স্থানীয় রেস্তোরাঁ এবং বারে গুলি চালানোর ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ ফেসবুকে শুটার রবার্ট কার্ডের একটি ছবি পোস্ট করেছে যেটি একটি বোলিং গলির ভিতরে একটি আধা-স্বয়ংক্রিয় শৈলীর অস্ত্র বহন করছে। আইন প্রয়োগকারী রবার্ট কার্ড একজন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা যিনি অতীতে গার্হস্থ্য সহিংসতার জন্য গ্রেফতার হয়েছিলেন। এই বছরের শুরুর দিকে, তিনি কণ্ঠস্বর শ্রবণ সহ মানসিক স্বাস্থ্য সমস্যাগুলির কথা জানিয়েছেন এবং মেইনের সাকোতে সামরিক প্রশিক্ষণ ঘাঁটিতে হামলার হুমকি দিয়েছিলেন। তাকে ২ সপ্তাহের জন্য একটি মানসিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছিল

শুটিংয়ের পরে, তাকে একটি সাদা সুবারু চালাতে দেখা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রে ৫০০ জন গুলিবর্ষণের ঘটনা ঘটলেও রাজনৈতিক অচলাবস্থা টিকে আছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved