Home World উত্তর ইরানে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৩২ জন

উত্তর ইরানে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ৩২ জন

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: ইরানের উত্তরাঞ্চলে একটি মাদক পুনর্বাসন কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৩২ জন নিহত এবং ১৬ জন আহত হয়েছেন। ঘটনাটি শুক্রবার জানিয়েছে ইরানি গণমাধ্যম। ইরানের আধা-সরকারি মেহর নিউজ অনুযায়ী, কাস্পিয়ান সাগরের গিলান প্রদেশের ল্যাঙ্গারুদে আফিম পুনর্বাসন শিবিরে আগুন লাগার কারণ এখনও অনুসন্ধান করছে বিচার বিভাগ।

বিচার বিভাগের মিজান বার্তা সংস্থা জানিয়েছে, কেন্দ্রের ব্যবস্থাপক ও কর্মকর্তাদের তদন্ত চলছে। জাতিসংঘের ড্রাগস অ্যান্ড ক্রাইম অফিসের মতে, ইরানে বিশ্বের সবচেয়ে গুরুতর আসক্তি সমস্যা রয়েছে। এটি আফগানিস্তান থেকে পশ্চিম ইউরোপে পপি, আফিম ও হেরোইনের উৎস, পাচারের প্রধান পথের উপর অবস্থিত।উ

ত্তর ইরানে একটি মাদক পুনর্বাসন কেন্দ্রে একটি বিশাল অগ্নিকাণ্ডে কমপক্ষে ৩২ জন নিহত এবং ১৬ জন আহত হয়েছে, ইরানি মিডিয়া শুক্রবার জানিয়েছে। বিচার বিভাগের মিজান বার্তা সংস্থা জানিয়েছে, কেন্দ্রের ব্যবস্থাপক ও কর্মকর্তাদের তদন্ত চলছে। জাতিসংঘের মাদকদ্রব্য ও অপরাধ দফতরের মতে, ইরানে বিশ্বের অন্যতম গুরুতর আসক্তি সমস্যা রয়েছে। এটি আফগানিস্তান থেকে পশ্চিম ইউরোপে পপি, আফিম ও হেরোইনের উৎস, পাচারের প্রধান পথের উপর অবস্থিত।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved