Home World অবশেষে মুম্বই ফিরলেন বিধ্বংসী ইজরায়েলে আটকে পড়া অভিনেত্রী নুসরত ভরুচা

অবশেষে মুম্বই ফিরলেন বিধ্বংসী ইজরায়েলে আটকে পড়া অভিনেত্রী নুসরত ভরুচা

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: বিধ্বংসী ইজরায়েলে আটকে থাকার পর অবশেষে মুম্বই পৌঁছলেন অভিনেত্রী নুসরত ভরুচা। যিনি সম্প্রতি হাইফা চলচ্চিত্র উৎসবে ভাগ নিতে ইজরায়েল উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। গতকাল থেকেই ইজরায়েল উত্তপ্ত। আর ফিলিস্তাইনের সঙ্গে ইজরায়েলের সংঘর্ষের জন্যেই বিধ্বংসী ইজরায়েল আটকে পড়েছিলেন অভিনেত্রী। শেষমেষ তাঁর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছিল বলে জানিয়েছিলেন অভিনেত্রীর দল। অবশেষে তাঁর সঙ্গে আজ সকালেই যোগাযোগ করা গিয়েছে। এবং নিরাপদে বাড়ি ফিরলেন অভিনেত্রী।

৭ অক্টোবর দলের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল অভিনেত্রীর। যাইহোক, ৮ অক্টোবর ভোরে তাঁর সঙ্গে যোগাযোগ পুনরুদ্ধার করা হয় এবং নুসরতকে সফলভাবে একটি সংযোগকারী ফ্লাইটে ইজরায়েল থেকে ভারতে ফিরিয়ে আনা হয়। মুম্বাই বিমানবন্দরে নামা মাত্রই অভিনেত্রীকে দেখতে পাপারাজ্জিদের ভিড় জমে। এবং ভিডিওতে অভিনেত্রীকে বেশ বিরক্ত দেখাচ্ছিল। তিনি মিডিয়া দ্বারা ঘিরে ছিলেন এবং কথা বলতে অস্বীকার করেন। ইজরায়েল এবং ফিলিস্তিনি জঙ্গিগোষ্ঠী হামাসের মধ্যে সংঘর্ষের সময় অভিনেত্রী তাঁর চলচ্চিত্র ‘আকেলি’র জন্য হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ইসরায়েলে পৌঁছেছিলেন।

নুসরত ছবিতে ‘ফৌদা’ খ্যাত ইসরায়েলি অভিনেতা সাহি হালেভির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। মজার বিষয় হল, তাঁর চলচ্চিত্রটি ছিল মধ্যপ্রাচ্যের একটি যুদ্ধক্ষেত্রে আটকে পড়া একজন সাধারণ মেয়ের স্থিতিস্থাপকতা এবং তাঁর জীবনের লড়াইকে কেন্দ্র করে। এর আগে, আর দলের একজন সদস্য প্রকাশ করেছিলেন যে নুসরত ইজরায়েলে আটকা পড়ে গিয়েছেন। তিনি বলেছিলেন, “আমি শেষবার যখন তাঁর সঙ্গে যোগাযোগ করতে পেরেছিলাম তখন তিনি একটি বেসমেন্টে নিরাপদে ছিলেন। নিরাপত্তা ব্যবস্থার জন্য, আরও বিশদ প্রকাশ করা যাবে না। তবে, তারপর থেকে, আমরা তা করিনি। কানেক্ট করতে পেরেছি। আমরা নুসরতকে নিরাপদে ভারতে ফেরত আনার চেষ্টা করছি এবং আশা করছি সে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরে আসবে।” শনিবার সকাল থেকেই বিধ্বংসী ইজরায়েল ও ফিলিস্তিনের সংঘর্ষে প্রায় ২০০ জন নিহত এবং ১০০০ জন আহত হয়েছেন। গতকাল থেকে প্রায় ৫০০০ এর বেশি রকেট নিক্ষেপ করেছে হামাস জঙ্গীরা। গাজা উপত্যকাকে কেন্দ্র করেই এই অশান্তি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved