Home World ‘ভূপেশ বাঘেল আমাকে দুবাই যাওয়ার পরামর্শ দিয়েছিলেন”, দাবি বেটিং অ্যাপের মালিকের

‘ভূপেশ বাঘেল আমাকে দুবাই যাওয়ার পরামর্শ দিয়েছিলেন”, দাবি বেটিং অ্যাপের মালিকের

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: কথিত মহাদেব অ্যাপ মামলার একজন অভিযুক্ত দাবি করেছেন যে, ছত্তিশ গড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল তাঁকে সংযুক্ত আরব আমিরাত যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। মামলায় মিঃ বাঘেলের বিরুদ্ধে নির্বাচনের সময় অর্থ পাচার এবং অবৈধ তহবিল ব্যবহারের অভিযোগ রয়েছে, যা ছত্তিশগড়ের ভোটের প্রত্যাশিত কয়েকদিন আগে আসে। ছত্তিশগড়ই একমাত্র রাজ্য যেখানে কংগ্রেসকে শক্তিশালী উইকেটে দেখা যাচ্ছে। আজ, সূত্র জানিয়েছে অভিযুক্ত শুভম সোনি অর্থ পাচারের মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে ওয়ান্টেড দুবাই থেকে একটি ভিডিও তৈরি করেছে৷

ভিডিওটিতে মিঃ বাঘেলের বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ রয়েছে। ভিডিওতে সোনি দাবি করেছেন যে তিনি মিঃ বাঘেলের পরামর্শে সেখানে গিয়েছিলেন। তিনি আরও দাবি করেছেন যে, তিনি মহাদেবের “আসল মালিক” – একটি বেটিং অ্যাপ যা বিপুল লাভের মাধ্যমে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার স্ক্যানারের আওতায় এসেছে৷ সম্প্রতি, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অসীম দাস নামে একটি কুরিয়ার থেকে নগদ ৫.৩৯ কোটি টাকা জব্দ করেছে। সংস্থার মতে, ওই ব্যক্তি দাবি করেছেন যে শুভম সোনি এটি দুবাই থেকে ভূপেশ বাঘেলের জন্য পাঠিয়ে ছিলেন।

বেটিং অ্যাপের সঙ্গে যুক্ত কিছু বেনামি ব্যাঙ্ক অ্যাকাউন্টও আবিষ্কৃত হয়েছে এবং সেগুলির মধ্যে ১৫.৫৯ কোটি টাকার পরিমাণ হিমায়িত করা হয়েছে। অসীম দাসকে জিজ্ঞাসাবাদ করার পরে, তার সেলফোনের ফরেনসিক পরীক্ষা এবং শুভম সোনির পাঠানো একটি ইমেল, এটি পাওয়া গেছে যে “অতীতে নিয়মিত অর্থ প্রদান করা হয়েছে এবং এ পর্যন্ত তাঁকে প্রায় ৫০৮ কোটি টাকা মহাদেব অ্যাপ প্রমোটারদের দ্বারা প্রদান করা হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved