Home World Bizarre Video Of Pakistan : কন্ডোমের মোড়ক দিয়ে খাবারের প্লেট, ভিডিও ভাইরাল হওয়ার পরই শোরগোল পাকিস্তানে!

Bizarre Video Of Pakistan : কন্ডোমের মোড়ক দিয়ে খাবারের প্লেট, ভিডিও ভাইরাল হওয়ার পরই শোরগোল পাকিস্তানে!

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: আর্থিক  সঙ্কটে জেরবার পাকিস্তান (Pakistan In Trouble) । খাবার নেই, টাকাও নেই সেদেশে। হাহাকারে ডুবে ইসলামি রাষ্ট্রটি। ঘুরে দাঁড়াতে গিয়ে চড়া অঙ্কের সুদে টাকা ধার নিয়ে রীতিমতো কাহিল ভারতের এই প্রতিবেশি দেশ। এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় অদ্ভুতুড়ে ভিডিওর (Bizarre Video Of Pakistan) গুণে হ্যাটা হল পাকিস্তান।

কিছুদিন আগের ঘটনা। তখনও সেদেশের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। করাচি বিমানবন্দরের একটি খাবারের দোকানে খাবারের প্লেট যা তৈরি করে ক্রেতাদের বিক্রি করা হচ্ছে,তা দেখে সবারই বিষম খাওয়ার জোগাড়। সালিম আখতার সিদ্দিক্কি সেই ভিডিও পোস্ট করে হিসেব মতো হাটে হাঁড়ি ভেঙে দেন।  ফেসবুকে পোস্ট করা ওই ভিডিওয় দেখা গিয়েছে খাবারের প্লেট তৈরি করা হয়েছে কন্ডোমের মোড়ক (Food Plates Are Made Of Condom) দিয়ে। সালিম লিখেছেন তিনি করাচি বিমানবন্দরে নেমে একটি খাবারের দোকানে খাবার কিনে খেতে গিয়ে আবিষ্কার করেন প্লেটটি কন্ডোমের মোড়ক দিয়ে তৈরি করা হয়েছে। ভিডিওয় দেখা যায় সালিম ওই দোকানে গিয়ে সেখানকার কর্মচারী একটি ছেলের সঙ্গে কথা বলছেন। তব খাবারের দামও ঠিকঠাক,খাবারের স্বাদও ভালো।

প্যাস্ট্রি খাওয়ার পর দোকানের কর্মচারীর কাছ থেকে একটি প্লেট চেয়ে নেন। সালিম লিখেছেন, হে ঈশ্বর, পাকিস্তান একটি পরমাণু শক্তিধর দেশ। আর সে দেশে খাবারের প্লেট তৈরি হচ্ছে কন্ডোমের মোড়ক দিয়ে। এ থেকে বোঝা যায় পাকিস্তানের হাল কতটা খারাপ হয়ে গিয়েছে। পাকিস্তানের সংবাদপত্র জানিয়েছে এখবর জানার পর তাদের দেশের সিভিল অ্যাভিয়েশন অথরিটি করাচির অভ্যন্তরীণ ও বহির্দেশীয় টার্মিনাল ওই দোকানটির কাউন্টার সিল করে দেয়। মোটা অঙ্কের জরিমানাও ধার্য করা হয়। খবরে আরও জানা গিয়েছে বেশ কিছুদিন ধরেই ওই প্লেট ব্যবহার করা হচ্ছিল। ভিডিও ভাইরাল হতেই কড়া পদক্ষেপ নেয় বিমানবন্দর কর্তৃপক্ষ। কিন্তু তার আগেই সোশ্যাল মিডিয়ার সৌজন্যে চুন কালি পড়ে যায় পাকিস্তানের ইমেজে!

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved