Home World রুম হিটারের ৫৩৭ ডিগ্রি সেলসিয়াসে পুড়ে ছাই বৃদ্ধ মার্কিন দম্পতি

রুম হিটারের ৫৩৭ ডিগ্রি সেলসিয়াসে পুড়ে ছাই বৃদ্ধ মার্কিন দম্পতি

রুম হিটারের ৫৩৭ ডিগ্রি সেলসিয়াসে পুড়ে ছাই বৃদ্ধ মার্কিন দম্পতি

by Mahanagar Desk
33 views

মহানগর ডেস্ক: রুম হিটার ১০০০ ডিগ্রী ফারেনহাইট (537 ডিগ্রী সেলসিয়াস) এর উপরে পৌঁছে যাওয়ায় এক বয়স্ক দম্পতিকে তাদের বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হল। পিপল ম্যাগাজিন অনুসারে, শনিবার দক্ষিণ ক্যারোলিনায় পুলিশ যখন তাদের বাড়িতে প্রবেশ করে তখন জোয়ান লিটলজন, ৮৪ এবং গ্লেনউড ফাউলর, ৮২-এর মৃতদেহগুলি তাঁরা উদ্ধার করেন।

একটি পুলিশ প্রতিবেদনে বলা হয়েছে যে, দম্পতির পরিবারের সদস্যরা, যারা ৩ জানুয়ারী থেকে তাদের দেখেনি, তাদের স্পার্টানবার্গের বাড়িতে তাদের পরীক্ষা করার জন্য পুলিশকে ডাকে। এরপর পুলিশ অফিসাররা একটি অরক্ষিত জানালা দিয়ে বাড়িতে প্রবেশ করেন এবং লক্ষ্য করেন যে বাড়িটি “অত্যন্ত গরম”। এরপরেই মিঃ ফাউলার এবং তার স্ত্রীকে তাদের বেডরুমের মধ্যে মৃত অবস্থায় পাওয়া যায়। নিউইয়র্ক পোস্টের একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, প্যারামেডিকরা যারা তাদের শরীরের তাপমাত্রা নেওয়ার চেষ্টা করেছিল তারা দেখেছে যে এটি পরিমাপযোগ্য সূচকের শীর্ষে রয়েছে-৯৮.৫ ডিগ্রি সেলসিয়াসের উপরে, বেশিরভাগ প্রাপ্তবয়স্কদের শরীরের তাপমাত্রা। দমকল কর্মীদেরও ডাকা হয়েছিল এবং তারা প্রাথমিক ভাবে বিশ্বাস করেছিল যে হিটারে আগুন লেগেছে।

তারা এটি বন্ধ করার আগে এটির তাপমাত্রা প্রায় ১০০০ ডিগ্রি ফারেনহাইট (৫৩৭ ডিগ্রি সেলসিয়াস) ছাড়িয়ে গিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। মিসেস লিটলজন এবং মিস্টার ফাউলার অভিযোগ করার পর দম্পতির পরিবারের সদস্যরা তাদের বাড়িতে গিয়েছিলেন যে তাদের চুল্লি এবং গরম জলের হিটার কাজ করছে না। পরিবারের সদস্যরা বুধবার তাদের বাড়িতে এসে হিটারের আলো না জ্বালানো পর্যন্ত টের পায়।তার পরে আত্মীয়রা বাড়ি ছেড়ে চলে যায় এবং দম্পতির সঙ্গে যোগাযোগ করেনি, পুলিশের বরাত দিয়ে পোস্ট রিপোর্টে বলা হয়েছে। দম্পতির মৃত্যুর সঠিক কারণ নির্ধারণের জন্য করোনার অফিস একটি ময়নাতদন্ত করছে। দমকলকর্মীরা বাড়িতে কার্বন ডাই অক্সাইডের মাত্রাও পরীক্ষা করে দেখেন যে তারা স্বাভাবিকের চেয়ে বেশি ছিল, পুলিশ জানিয়েছে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved