Home World ইলন মাস্কের সঙ্গে সম্পর্ক, স্ত্রীকে ডিভোর্স দিলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা

ইলন মাস্কের সঙ্গে সম্পর্ক, স্ত্রীকে ডিভোর্স দিলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা

by Mahanagar Desk
2 views

ইলন মাস্কের সঙ্গে স্ত্রীর সম্পর্ক রয়েছে, এমন সন্দেহের বসে এবার স্ত্রীকেই ডিভোর্স দিলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন। উদ্যোক্তা নিকোল শানাহানের সঙ্গে বিলিয়নারি ইলন মাস্কের সম্পর্কের গুজব রটে। অবশেষে স্ত্রীকে ডিভোর্স দিলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন। আদালতের নথি বলছে ২০২৩ এর ২৬ শে মে তাদের ডিভোর্সের বিষয়টি চূড়ান্ত হয়। বর্তমানে তাদের চার বছর বয়সী কন্যা সন্তানের হেফাজত কার হাতে থাকবে সেই নিয়ে আলোচনা চলছে।

আদালতের নথি অনুসারে শানাহান বিবাহবিচ্ছেদের বিরোধিতা করেননি। তবে আদালত থেকে স্বামী-স্ত্রীর সমর্থনের অনুরোধ করেছিলেন। অন্যান্য বিষয় যেমন অ্যাটর্নি ফি এবং সম্পত্তির ভাগাভাগি গোপনীয় সালিশের মাধ্যমে সমাধান করা হয়।

প্রসঙ্গত, ব্রিন এবং শানাহান ২০১৫ সালে সম্পর্কে জড়ান। একই বছর তার প্রথম স্ত্রী অ্যান ওয়াজসিকির সাথে ব্রিনের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। বিজনেস ইনসাইডার অনুসারে, তারা ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর তাঁরা ২০২১ সালে আলাদা হয়ে যায় এবং আলাদা থাকতে শুরু করে। পরবর্তীকালে, ব্রিন ২০২২ সালে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন।

নিউইয়র্ক পোস্ট অনুসারে, ব্রিন এর দীর্ঘদিনের বন্ধু ইলন মাস্কের সাথে শানাহানের সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হতেই প্রায় এক মাস পরেই বিবাহ বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়। যদিও মাস্ক এবং শানাহান উভয়েই এই অভিযোগ অস্বীকার করেছেন। সের্গেই ব্রিনের সাথে ইলন মাস্কের বন্ধুত্ব ভেঙে গিয়েছে এই গুঞ্জনের কারণেই।

ইলন মাস্ক তাঁর এক্স হ্যান্ডেলে ২০২২ এর ২৫ জুলাই লেখেন, “সের্গেই এবং আমি আর আমার বন্ধু গত রাতে একসঙ্গে একটি পার্টিতে ছিলাম৷ নিকোলকে তিন বছরে মাত্র দুবার দেখেছি, দুবারই তাঁর সঙ্গে অনেকেই ছিল। এর মধ্যে কোনো রোমান্টিক ব্যাপার নেই”। শানাহান নিজেও তিনি এবং মাস্ক কখনই বন্ধুর চেয়ে বেশি ছিলেন না বলেই জানান। তিনি মাস্কের সাথে সম্পর্কে থাকার কথা অস্বীকার করেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved