Home World গৃহহীনের কম্বলের ভেতর থেকে বেরল অসংখ্য ইঁদুর, নিউইয়র্কের ভিডিও নিয়ে হৈচৈ নেটপাড়ায়

গৃহহীনের কম্বলের ভেতর থেকে বেরল অসংখ্য ইঁদুর, নিউইয়র্কের ভিডিও নিয়ে হৈচৈ নেটপাড়ায়

গৃহহীনের কম্বলের ভেতর থেকে বেরল অসংখ্য ইঁদুর, নিউইয়র্কের ভিডিও নিয়ে হৈচৈ নেটপাড়ায়

by Mahanagar Desk
19 views

মহানগর ডেস্ক: সম্প্রতি একজন টিকটক ব্যবহারকারী ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী হয়েছিলেন। তিনি নিউইয়র্ক সিটির একটি সাবওয়ে স্টেশন থেকে ভয়ঙ্কর ভিডিও শেয়ার করলেন। যা এখন ইন্টারনেটে ভাইরাল।

TikTok ব্যবহারকারী @six4bk78 দ্বারা পোস্ট করা সংক্ষিপ্ত ক্লিপটিতে দেখা যাচ্ছে, একজন গৃহহীন ব্যক্তির কম্বলের নীচে লুকিয়ে রেখেছে বেশ কয়েকটি ইঁদুর। তাঁর গা থেকে কম্বলটি তুলে নেওয়ার পরই ইঁদুরগুলিকে পালাতে দেখা গিয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে, তিনটি ইঁদুর পাতাল রেলের ট্র্যাকের দিকে ছুটছে, যা দেখার পরেই দর্শকরা হেসে উঠল। TikTok ব্যবহারকারী, ভিডিওটি শুট করার সময়, গৃহহীন লোকটির কাছে গিয়ে বললেন, “ইয়ো”। পরবর্তীকালে, কম্বলের নীচে নড়াচড়া উঠতে দেখা যায় ইঁদুরগুলিকে। এরপর তিনি জোরে সুরে “ইয়ো” কথাটি পুনরাবৃত্তি করলে লোকটি বিরক্ত হয়ে কম্বলটি উঠিয়ে ইঁদুরগুলিকে দূরে ঠেলে দেয়। এরপরে যা ঘটেছিল তা রীতিমতো দেখে সবাই চমকে গিয়েছেন।

মর্মান্তিক দৃশ্যে দেখা যায়, কম্বলের নীচ থেকে বেশ কয়েকটি ইঁদুর চলে যায়। TikTok ব্যবহারকারী টি পোস্টে যোগ করেছেন যে, “নিউইয়র্কের ইঁদুর এবং গৃহহীন সংকট নিয়ে কী করা হচ্ছে।” ভিডিওটি ২৪ ঘন্টারও কম সময়ের মধ্যে প্রায় সাত মিলিয়ন ভিউজ অর্জন করেছে এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “আমি আশা করি আপনি তার জন্য কিছু করেছেন, বরং আপনি তার জন্য ইঁদুরের সঙ্গে ঘুমানোর একটি ভিডিও দেখেছেন। অন্য একজন মন্তব্য করেছেন, “এটি আসলেই দুঃখজনক।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved