Home World সমকামী বন্ধুকে বিয়ে করলেন OpenAI-এর সিইও স্যাম অল্টম্যান

সমকামী বন্ধুকে বিয়ে করলেন OpenAI-এর সিইও স্যাম অল্টম্যান

সমকামী বন্ধুকে বিয়ে করলেন OpenAI-এর সিইও স্যাম অল্টম্যান

by Mahanagar Desk
38 views

মহানগর ডেস্ক: স্যাম অল্টম্যান, বিশিষ্ট AI গবেষণা ল্যাব ওপেনএআই-এর সিইও এবং ওয়াই কম্বিনেটরের প্রাক্তন সভাপতি, হাওয়াইয়ে অনুষ্ঠিত একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে তার সমকামী প্রেমিক অলিভার মুলহেরিনের সঙ্গে বিয়ে করলেন। ১০শে জানুয়ারী, ২০২৪-এ অনুষ্ঠিত একটি ইভেন্টের মাধ্যমে তাঁরা বৈবাহিক বন্ধনে আবদ্ধ হয়েছেন। অতিথি তালিকাটি ঘনিষ্ঠ পরিবার এবং বন্ধুদের একটি নির্বাচিত দলের মধ্যে সীমাবদ্ধ ছিল এবং অনুষ্ঠানটি দ্বীপে অল্টম্যানের বাসভবনের সান্নিধ্যে উন্মোচিত হয়েছিল।

বন্ধুদের এবং পরিবারের কাছে অলিভার অলি নামেই পরিচিত, তবে অলিভার তাঁর বিয়েতে মুলহেরিন কম প্রোফাইল বজায় রেখেছালেন। অল্টম্যানের সঙ্গে তার সংযোগকে গভীরভাবে বদ্ধ বন্ধুত্ব হিসাবে বর্ণনা করা হয়, যা বিভিন্ন জীবন উদ্যোগের মাধ্যমে পারস্পরিক সহায়তা প্রদান করে। তাদের বিশেষ দিনে, অল্টম্যান এবং অলি একটি ইউনিফাইড পোশাকে হাজির হন, তার পরনে ছিল সাদা শার্ট, হালকা বেইজ প্যান্ট এবং সাদা স্নিকার্স। বিয়ের পর দম্পতি একটি আন্তরিক ইনস্টাগ্রাম পোস্ট ভাগ করে নিয়েছেন। ক্যাপশনে, অলি প্রকাশ করেছেন, “আমার সেরা বন্ধু এবং আমার জীবনের ভালবাসাকে বিয়ে করেছি।” এরপরই এই জুটি অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোসের বাগদত্তা লরেন সানচেজ, প্রযুক্তি উদ্যোক্তা জেন মাতোশি, আলেকজান্ডার ওয়াং, শেরভিন পিশেভার, অ্যাড্রিয়ান আউন এবং প্রেয়িংফরেক্সিট নামে পরিচিত প্রযুক্তি সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সহ অসংখ্য সুপরিচিত ব্যক্তিদের কাছ থেকে অভিনন্দন পেয়েছেন৷

অলিভার মুলহারিন সম্পর্কে

কর্পোরেট ক্ষেত্রের বাইরে, স্যাম অল্টম্যানের ব্যক্তিগত জীবন অস্ট্রেলিয়ান প্রোগ্রামার অলিভার মুলহেরিনের সঙ্গে ঘনিষ্ঠভাবে যুক্ত হয়েছিল, যা তাদের ব্যক্তিগত অংশীদারিত্ব তৈরি করেছিল। গত বছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সম্মানে আয়োজিত একটি হোয়াইট হাউস নৈশভোজে তাদের প্রকাশ্যে উপস্থিতি হয়েছিল। সেপ্টেম্বরে নিউ ইয়র্ক ম্যাগাজিনের সঙ্গে খোলামেলা সাক্ষাৎকারে, অল্টম্যান প্রকাশ করেন যে তিনি এবং মুলহেরিন সপ্তাহের দিনগুলিতে সান ফ্রান্সিসকোতে রাশিয়ান পাহাড়ে একটি বাসস্থান ভাগ করেন। সপ্তাহান্তে, তারা ক্যালিফোর্নিয়ার নাপাতে একটি ব্যক্তিগত খামারে অবস্থিত একটি ২৫ বছর বয়সী সংস্কার করা বাড়িতে ফিরে যায়।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved