Home World School Girl Killed In Knife Attack: লন্ডনে ফের ছুরি হামলায় খুন স্কুলছাত্রী

School Girl Killed In Knife Attack: লন্ডনে ফের ছুরি হামলায় খুন স্কুলছাত্রী

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: ছুরি হামলার বিভীষিকা উস্কে ফের লন্ডনে ছুরি হামলায় প্রাণ হারাল পনেরো বছরের স্কুলছাত্রী (School Girl Killed In Knife Attack)। বুধবার স্কুলে যাওয়ার সময় তাকে ছুরি মেরে খুন করা হয়। খুনের ঘটনায় সতেরো বছরের এক তরুণকে গ্রেফতার করেছে লন্ডন পুলিশ। আন্তর্জাতিক সময় সাড়ে সাতটার সময় দক্ষিণ লন্ডনের ক্রয়ডনে খুনের ঘটনার পর এয়ার অ্যাম্বুলেন্স-সহ  এমার্জেন্সি সার্ভিসকে খবর দেওয়া হয়। স্কুলছাত্রীটিকে বাঁচাতে চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করলেও তাকে বাঁচানো যায়নি।

লন্ডনের মেয়র সাদিক খান জানান এই ঘটনায় তিনি মর্মাহত এবং প্রশাসনকে ছুরি হামলার ঘটনা রুখতে দিনভর সক্রিয় থাকার আবেদন করেন। সরকারি পরিসংখ্যান অনুযায়ী এ বছরের মার্চ মাস পর্যন্ত ইংল্যান্ড ও ওয়েলসে ৯৯ জন পঁচিশ বছরের নীচে বয়েসের কিশোর-কিশোরী ছুরি বা ধারালো অস্ত্রের হামলায় খুন হয়েছে। নিহতদের মধ্যে তেরো জনের বয়েস ১৬ বছরের নীচে। এ বছরের মার্চ মাস পর্যন্ত পঞ্চাশ হাজার ছুরি হামলার মৃত্যুর ঘটনায় মৃতের সংখ্যা আগের বছরের তুলনায় ৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এবং এক দশকের তুলনায় এই বৃদ্ধি ৭৫ শতাংশ, অফিস অব ন্যাশনাল স্ট্যাটিসস্টিক সূত্রে এই তথ্য জানা গিয়েছে। লন্ডন পুলিশ জানিয়েছে সন্দেহভাজনকে গোয়েন্দারা জেরা করছেন।

নাইটশিফট থেকে বাড়ি ফেরার সময় ভিক্টর আজারে নামে পঞ্চাশ বছরের এক নিরাপত্তা রক্ষী জানান তিনি ও অফিসাররা স্কুলের পোশাক পরা একটি ছেলে একটি মেয়ের ঘাড়ে কালো রঙের ছুরি নিয়ে কুপিয়ে মারতে দেখে তাকে ধরার জন্য তাঁরা তাড়া করেন। বহু মানুষ কিশোরীকে বাঁচানোর চেষ্টা করেন। তিনি রীতিমতো শকড। কিশোরীটি কারও মেয়ে। প্রচারমাধ্যম জানিয়েছে কিশোরীটি সবে মাত্র বাস থেকে নামার পর একটি ছেলের সঙ্গে বচসায় লিপ্ত হয়। তারপরই কিশোরীর ওপর হামলা চালায় ছেলেটি। মৃত ছাত্রীটির পরিচয় জানা যায়নি। সে ওল্ড প্যালেস অব জন হুইটগিফ্ট স্কুলের ছাত্রী ছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved