Home World গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন দেশের জলসম্পদ মন্ত্রী সহ ৩

গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন দেশের জলসম্পদ মন্ত্রী সহ ৩

by Shreya Maji
358 views

মহানগর ডেস্ক:  শ্রীলঙ্কার জলসম্পদ মন্ত্রী সনৎ নিশান্ত (৪৯) প্রাণ হারালেন বৃহস্পতিবার দুর্ঘটনায়। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশ আধিকারিকেরও মৃত্যু হয়েছে। মন্ত্রীর গাড়ির চালক গুরুতর আহত হয়েছেন।এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।নিশান্ত দ্বীপরাষ্ট্রটির একজন বিশিষ্ট রাজনীতিবিদ হিসাবে পরিচিত ছিলেন। দুর্ঘটনায় ৩ জনের ম্রিত্যু হয়েছে।

খবর,শ্রীলঙ্কার কলম্বো-কাতুনায়েকে এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় রাত ২টো নাগাদ। সংবাদ সংস্থা জিনহুয়া সূত্রে জানা গিয়েছে এমনটাই।সনৎ নিশান্ত এদিন কাতুনায়েকের থেকে কলম্বোর দিকে যাচ্ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেই সময় একটি পণ্যবাহী গাড়ির সঙ্গে ধাক্কা লাগে তাঁর জিপের।জলসম্পদ মন্ত্রীকে ঘটনার পর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি শেষ পর্যন্ত। তিনি হাসপাতালেই শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর নিরাপত্তা দায়িত্বে থাকা পুলিশকর্মীরও মৃত্যু হয়েছে। গাড়ির চালকেরও আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসা চলছে।পুলিশ এই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

জেনে রাখা ভালো,সনৎ নিশান্ত শ্রীলঙ্কার একজন বিশিষ্ট রাজনীতিবিদ ছিলেন।পুত্তালাম কেন্দ্র থেকে ২০১৫ ও ২০২০ সালে সাংসদ নির্বাচিত হয়েছিলেন তিনি। এর পর মৃত্যুর আগে ২০২৪ সাল পর্যন্ত তিনি নিজের মন্ত্রকের দায়িত্ব সামলেছেন।ইউনাইটেড পিপলস ফ্রিডম অ্যালায়েন্স এবং পরে শ্রীলঙ্কা পোডুজানা পেরামুনার দলের সদস্য হয়েছিলেন নিশান্ত।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved