Home World মাঝ আকাশ থেকে ভেঙে পড়ল বিমানের জানালা

মাঝ আকাশ থেকে ভেঙে পড়ল বিমানের জানালা

মাঝ আকাশ থেকে ভেঙে পড়ল বিমানের জানালা

by Mahanagar Desk
41 views

মহানগর ডেস্ক: মাঝ আকাশে ভেঙে পড়ল আস্তো বিমান। আমেরিকান আলাস্কা এয়ারলাইন্সের একটি ফ্লাইট যখন টেক অফ করছিল, তখন তার জানালার একটি অংশ আকাশে ভেঙ্গে বাতাসে উড়ে যায়। এরপর যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং এরপর বিমানটিকে আমেরিকার ওরেগন শহরে জরুরি অবতরণ করতে হয়। আমেরিকান আলাস্কা এয়ারলাইন্সের একটি ফ্লাইট যখন টেক অফ করছিল, তখন তার জানালার একটি অংশ আকাশে ভেঙ্গে বাতাসে উড়ে যায়।

এর পর যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং এরপর বিমানটিকে আমেরিকার ওরেগন শহরে জরুরি অবতরণ করতে হয়। আকাশে ওড়ার সময় হঠাৎ বিমানের জানালার কাচ ভেঙে যায়। তবে যাত্রীদের নিরাপত্তার কথা মাথায় রেখে বিমানটির জরুরি অবতরণ করা হয়েছে। এ তথ্য জানিয়েছে খোদ বিমান সংস্থা। তথ্য অনুযায়ী, আমেরিকার আলাস্কা এয়ারলাইনস যখন টেক অফ করে তখন হঠাৎ করেই এর জানালার একটি অংশ আকাশে ভেঙ্গে বাতাসে উড়ে যায়। এরপরই যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে এ তথ্য জানিয়েছে বিমান সংস্থাটি।

এ বিষয়ে বিমান সংস্থা জানিয়েছে, তারা ঘটনাটি তদন্ত করে দেখছে। বলেছে, ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায়, আলাস্কা এয়ারলাইন্সের ফ্লাইট 1282 পোর্টল্যান্ড, ওরেগন থেকে ক্যালিফোর্নিয়ার অন্টারিওতে উড্ডয়নের কিছুক্ষণ পর। বিমানটি পোর্টল্যান্ড আন্তর্জাতিক বিমানবন্দরে ১৭৪ জন যাত্রী এবং ৬ জন ক্রু সদস্য নিয়ে নিরাপদে অবতরণ করে।বিমানটিতে থাকা ১৭৪ জন যাত্রীই নিরাপদে আছেন। তবে এ সময় কেউ হতাহত হয়েছে কি না তা এখনো স্পষ্ট নয়। দুর্ঘটনার সময় বিমানটিতে ১৭৪ জন যাত্রী এবং ৬ জন ক্রু ছিলেন। এই দুর্ঘটনার একটি ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, প্লেনে বসে থাকা লোকজন এবং প্লেনের একটি অংশ ভেঙে গেছে।

বলা হচ্ছে, শুক্রবার রাতে পোর্টল্যান্ড আন্তর্জাতিক বিমানবন্দরে আলাস্কা এয়ারলাইন্সের ফ্লাইট ১২৮২-এর জোরপূর্বক জরুরি অবতরণ করা হয়। পোর্টল্যান্ড থেকে অন্টারিও, ক্যালিফোর্নিয়া যাওয়ার ফ্লাইটটি গুরুতর হতাশার শিকার হয়েছিল, যার ফলে জানালার একটি বড় অংশ উড়ে গিয়েছিল এবং একটি খালি আসন ছিল।  এ ঘটনায় এক শিশুর শার্ট ছিঁড়ে গেছে। পোর্টল্যান্ড আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপদে ফিরে আসার আগে বোয়িং 737-900/-9MAX বিমানটি সর্বোচ্চ ১৬,৩০০ ফুট উচ্চতায় পৌঁছেছিল। এখন পর্যন্ত, বিমানটিতে থাকা কেউ আহত হয়েছে কিনা তা স্পষ্ট নয়, কারণ এই গল্পটি এখনও বিকাশ করছে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved