Home World ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার শিক্ষিকা

ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার শিক্ষিকা

মাঠে তাঁর ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন

by Mahanagar Desk
49 views

মহানগর ডেস্ক: সম্প্রতি ইন্ডিপেনডেন্টের একটি প্রতিবেদনে বলা হয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরিতে একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকাকে গ্রেফতার করা হয়েছে। যখন তিনি স্কুলের মাঠে তাঁর ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেছিলেন এবং অন্যান্য ছাত্রদেরকে লুকআউট হিসাবে কাজ করতে বলেছিলেন।

হেইলি ক্লিফটন-কারম্যাক, পুলাস্কি কাউন্টির ল্যাকি হাই স্কুলের গণিতের শিক্ষক, একটি শিশুর কল্যাণ বিপন্ন করার অভিযোগে ৫ জানুয়ারী গ্রেফতার হয়েছেন। আরও আউটলেটটি বলেছে, বিধিবদ্ধ ধর্ষণ, একজন ছাত্রের সঙ্গে যৌন যোগাযোগ এবং শিশু শ্লীলতাহানির অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে টেক্সাসে গ্রেফতার করা হয়েছিল এবং তার বন্ড $2,500,000 নির্ধারণ করা হয়েছে। পুলিশ অফিসাররা তাকে মিসৌরিতে ফেরত পাঠানোর কাজ করছে। এক ছাত্র পুলিশকে এই সম্পর্কের কথা জানিয়েছিল। সম্পর্কের সঙ্গে জড়িত ১৬ বছর বয়সী ছাত্রটি তাদের পিঠে আঁচড়ের ছবি দেখিয়েছে। তাকে ছাত্রদের সঙ্গে খুব ঘনিষ্ঠ হিসাবে ছাত্রী দ্বারা চিহ্নিত করা হয়েছিল। আদালতের নথিতে দেখা গেছে যে স্কুলের অধ্যক্ষ এবং লাকি স্কুলের সুপারিনটেনডেন্ট উভয়েই তাদের নজরে আনার আগে শিক্ষকের ক্রিয়াকলাপ সম্পর্কে সচেতন ছিলেন।

আরও, অফিসাররা ডিসেম্বরে শিক্ষকের ফোন চেক করার জন্য একটি পরোয়ানা পেয়েছিলেন। মিসেস ক্লিফটন-কারম্যাক “কোনও সমস্যা ছাড়াই তার ফোনটি হস্তান্তর করেছিলেন এবং একই অভিযোগের মুখোমুখি হওয়া কারোর স্বাভাবিক আচরণ ছিল না। যাইহোক, কর্মকর্তারা বলেছেন যে মিসেস ক্লিফটন-কারমাকার তার আইনজীবীর পরামর্শে তাদের পাসওয়ার্ড দিতে অস্বীকার করেছিলেন যখন তারা ডিভাইসের বিষয়বস্তু পরীক্ষা করতে চেয়েছিলেন। ইলেকট্রনিক নজরদারি ব্যবস্থা ভেদ করার পরে, তদন্তকারীরা ছাত্র এবং মিসেস ক্লিফটন-কারম্যাকের মধ্যে তাদের সম্পর্ক নিয়ে আলোচনা করতে একটি চ্যাট দেখতে পান। স্কুল জেলা বলেছে, “কর্মচারীটি ৮ ডিসেম্বর ২০২৩ থেকে জেলায় নেই এবং আমরা তার ফিরে আসার প্রত্যাশা করি না।” ১৬ বছর বয়সী বাবা এই সম্পর্কের বিষয়ে জানতেন এবং একজন প্রত্যক্ষদর্শীকে বলেছিলেন যে অন্যান্য ছাত্ররা স্কুলে যৌন কার্যকলাপে লিপ্ত হওয়ার সময় “লুকআউট” হিসাবে কাজ করেছিল।

ইন্ডিপেনডেন্টের মতে, বাবা বলেছিলেন যে শিক্ষক তার পরিবারের সঙ্গে দেখা করতে টেক্সাসে যাওয়ার ঠিক আগে তার পরিবারের বাড়িতে গিয়েছিলেন। তিনি সাক্ষীকে বলেছিলেন, “তারা আমার পিছনে এটি করতে চলেছে যাতে আমিও এটি হতে দিতে পারি।” বাবাকে পুলিশ গ্রেফতার করেছিল এবং তিনি প্রথম-ডিগ্রী শিশু বিপদের অভিযোগে দোষী নন।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved