Home World US Woman Celebrated Divorce: দাউদাউ করে জ্বলছে আগুন, বিয়ের পোশাকে আগুন ধরিয়ে বিবাহ-বিচ্ছেদ পালন করলেন এই মার্কিন মহিলা!

US Woman Celebrated Divorce: দাউদাউ করে জ্বলছে আগুন, বিয়ের পোশাকে আগুন ধরিয়ে বিবাহ-বিচ্ছেদ পালন করলেন এই মার্কিন মহিলা!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: বিয়ে মানে দুটি আত্মার মিলন এবং অচ্ছেদ্য বন্ধন। তবে সবসময়ই তা হয় না। নারী ও পুরুষের প্রাণপণ চেষ্টার পরেও তা স্থায়ী হয় না। সম্পর্ক ভেঙে যায়, যা অত্যন্ত বেদনাদায়ক। যদিও বিয়ের সময় দুজনই চায় তাদের সম্পর্ক চিরস্থায়ী থাকুক। কিন্তু সেই ভাবনা, ইচ্ছে অনেকের ক্ষেত্রে সফল হয় না। যখন গোটা জিনিসটা হাতের বাইরে চলে যায়, তখন সেপারেশন বা বিচ্ছেদ অবশ্যসম্ভাবী হয়ে ওঠে।

একদিন যারা ঘনিষ্ঠ,কাছাকাছি ছিল, একদিন সেই নিবিড় সম্পর্ক ভেঙে খানখান হয়ে যায়। পরস্পর মুখ দেখাদেখি বন্ধ হয়ে যায়। নাম করতেও অরুচি আসে। দুজন তখন দুই ভিন্ন দ্বীপের বাসিন্দা হয়ে পড়েন। আমেরিকার এক মহিলা বিবাহ বিচ্ছেদ রীতিমতো উৎসব করে পালন করলেন (US Woman Celebrated Divorce )।

কীভাবে পালন করলেন তিনি, জানতে নিশ্চয় খুব ইচ্ছে হয়। ওই মহিলা বিবাহ বিচ্ছেদ পালন করলেন বিয়ের পোশাকে আগুন জ্বেলে। লরেন ব্রুক নামে ওই মার্কিন মহিলা তাঁর প্রাক্তন সঙ্গীকে বিয়ে করেছিলেন দশ বছরের জন্য। বিয়ে করেছিলেন ২০১২ সালের অক্টোবর মাসে। দুজনের ছাড়াছাড়ি হয় ২০২৩ সালের জানুয়ারি মাসে।

 বিবাহ বিচ্ছেদকে আলাদা একটা মাত্রা দিতে তিনি একটি ফোটোশুটের আয়োজন করেন (Arranged Photoshoot)। সেই ফোটোশুটে তিনি বিয়ের পোশাক আগুন ধরিয়ে পুড়িয়ে দেন। নর্থ ক্যারোলিনার ব্যাঙ্ককর্মী ব্রুক সংবাদমাধ্যমকে জানিয়েছেন বিবাহবিচ্ছেদ খুবই বেদনাময়। বিয়েতে যাঁরা যাঁরা অংশ নিয়েছিলেন, তাঁদের সবার পক্ষেই তা অত্যন্ত দুঃখবহ।

জানিয়েছেন বিয়ের পোশাক পুড়িয়ে তিনি সবাইকে বোঝাতে চেয়েছেন বিচ্ছেদ একটা কঠিন ব্যাপার। এবং কুৎসিৎ ঘটনাও বটে। এমন দিন ছিল যেদিন তিনি ঘুম থেকে উঠে কাঁদতে কাঁদতে চোখ ফুলিয়ে ফেলতেন। ভাবতেন তাঁর জীবনের বোধহয় আর ভালো কিছু হওয়ার নেই। হ্যাঁ, তাঁর ধারণাটা ভুল ছিল। ভালো কিছু হওয়ার ছিল।

ব্রুক আরও জানান, তাঁদের বিচ্ছেদ হলেও সন্তানদের বড় করে তোলার জন্য বিচ্ছেদের পরেও একসঙ্গে কাজ করে যেতে হবে। তবে তিনি এখন আগের চেয়ে ভালো অবস্থায় আছেন। ফোটোশুট করা হয়েছিল এ বছরের মার্চে। এটা স্বতঃস্ফূর্ত ছিল এবং শেষ মিনিটে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ফোটো শুট করা হয়েছিল এক ঘণ্টা ধরে। ফোটো শুটে দেখা যায় ব্রুক বিয়ের পোশাক ছিড়ে তিনি তাতে আগুন লাগাচ্ছেন। জানিয়েছেন তিনি এখন খুব ভালো আছেন। তবে ভালো থাকার জন্য যে কাজ তাঁকে করতে হয়েছে, তা সবাই মন থেকে মেনে নিতে পারবেন কিনা, জানা নেই।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved