Home World Young Chinese Girl Molested Under Water: জলের নীচে সাঁতার কাটতে কাটতে তরুণীকে চুমু, পুরুষ প্রশিক্ষক গ্রেফতার

Young Chinese Girl Molested Under Water: জলের নীচে সাঁতার কাটতে কাটতে তরুণীকে চুমু, পুরুষ প্রশিক্ষক গ্রেফতার

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: জলের নীচে সাঁতার কাটছিল চব্বিশ বছরের চিনা তরুণীটি (Chinese Young Girl)। তার পাশে পাশে সাঁতার কাটছিল মালয়েশিয়ার ফ্রিল্যান্স পুরুষ ইনস্ট্রাকটর। কিন্তু জলের নীচে সাঁতার কাটতে কাটতেই তরুণীকে আচমকাই জড়িয়ে ধরল সে। গভীর জলেই তাকে জড়িয়ে ধরে চুমু খেতে শুরু করে সে (Male Instructor Kissed Young Girl Under Water)। ঘটনায় হতভম্ব হয়ে যায় তরুণীটি। সোশ্যাল মিডিয়ায় জলের নীচে চিনা তরুণীকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার দৃশ্যটি ভাইরাল হয়ে যায়। নিজেকে কোনওরকমে বাঁচিয়ে জল থেকে উঠে তরুণী ইনস্ট্রাকটরের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করে।

ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ার সাবা স্টেটের সেমপোরনার পুলে। ঘটনাটি সাউথ চিনা মর্নিং পোস্টে প্রকাশিত হয়েছে। ভিডিওয় স্ক্রিন শটে দেখা গিয়েছে ড্রাইভিং ইনস্ট্রাক্টর ও তরুণী কথা বলছেন। একটি ভিডিওয় দেখা যায় ইনস্ট্রাক্টর তরুণীকে চুমু খাচ্ছে। মালয়েশিয়া পুলিশ জানিয়েছে চিনে ফিরে যাওয়ার আগে ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে।

রবিবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মহিলার শ্লীলতাহানি সংক্রান্ত বেশ কিছু ফৌজদারি ধারা রুজু করা হয়েছে বলে জানিয়েছে মালয়েশিয়া পুলিশ। তদন্তের স্বার্থে তাকে বৃহস্পতিবার পর্যন্ত জেল হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। সাবাহের পর্যটন,সংস্কৃতি ও পরিবেশমন্ত্রী ক্রিশ্টিনা লিউ জানিয়েছেন এই ঘটনা দেশের পর্যটন শিল্পের ভাবমূর্তি নষ্ট করেছে। তিনি সমস্ত ট্রাভেল এজেন্টের কাছে তাঁর আবেদন পর্যটকদের সেরা পরিষেবা নিশ্চিত করুন এবং আশ্বাস দেন আগামীদিনে আর এ ধরণের ঘটনা আর ঘটবে না।     

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved