বাবাকে খুন করে প্রেমিকাকেও খুনের চেষ্টা, গ্রেফতার যুবক

6
kolkata news

Highlights

  •  ছেলের হাতে বাবা খুন
  • একই সঙ্গে নিজের প্রেমিকাকেও প্রাণে মারার চেষ্টা করল ওই যুবক
  • অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ


নিজস্ব প্রতিনিধি, কোচবিহার:
ছেলের হাতে বাবা খুন। ঘটনাটি ঘটল কোচবিহারের মাথাভাঙা ১ নম্বর ব্লকের ভোগরাম কুঠি এলাকায়। একই সঙ্গে নিজের প্রেমিকাকেও প্রাণে মারার চেষ্টা করল ওই যুবক। বর্তমানে প্রেমিকা শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়ে ছুটে আসে মাথাভাঙা থানার পুলিশ। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম টিঙ্কু বর্মন।

স্থানীয় সূত্রে খবর, গতকাল রাতে পারিবারিক ঝামেলার জেরে টিঙ্কু বর্মন তার বাবা সঞ্জীব বর্মনকে হত্যা করে বলে অভিযোগ। এরপর বাড়ি থেকে কিছুটা দূরে তার প্রেমিকার বাড়িতে গিয়ে তাকেও প্রাণে মারার চেষ্টা করে সে। প্রেমিকা বর্তমানে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন। পরিবার সূত্রে খবর, ছেলে টিঙ্কু বর্মনের সঙ্গে বাবা সঞ্জীব বর্মনের মদ্যপান নিয়ে কথা কাটাকাটি হয়। এরপরই ছেলে বাবাকে আঘাত করে। আহত অবস্থায় বাবাকে মাথাভাঙা হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয়। তাই হাসপাতালে না নিয়ে গিয়ে বাড়ি ফিরে আসেন পরিবারের সদস্যরা।

এরপর রাতেই তার প্রেমিকার বাড়িতে গিয়ে তাকেও খনের চেষ্টা করে সে। গুরুতর আহত হন ওই প্রেমিকা। আহত প্রেমিকাকে প্রথমে মাথাভাঙা হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক থাকায় তাকে শিলিগুড়ি একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। আজ সকালে ঘটনার খবর পেয়ে আসে মাথাভাঙা থানার পুলিশ। পুলিশ টিঙ্কু বর্মনকে গ্রেফতার করেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মাথাভাঙা থানার পুলিশ। এই ঘটনা নিয়ে প্রেমিকার বাড়ির পক্ষ থেকে মাথাভাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্ত টিঙ্কুর বিরুদ্ধে।