ধুতি-পাঞ্জাবিতে হাতে খড়ি ইউভানের, স্লেট পেন্সিল হাতে ক্যামেরাবন্দি রাজ-পুত্র

56

মহানগর ডেস্ক: আজ বসন্ত পঞ্চমী। সকাল থেকেই দিকে দিকে চলছে বিদ্যার দেবীর আরাধনা পর্ব। প্রতিটা সেলিব্রেটির বাড়িতেই অনুষ্ঠিত হচ্ছে সরস্বতী পুজো। প্রত্যেকেই নিজের সন্তানদের সঙ্গে কিংবা নিজেরাই হাত লাগিয়েছেন পুজোর কাজে। এমনই ছবি ধরা পড়ল পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর বাড়িতে।

এই বছর সরস্বতী পুজোর দিন হাতে খড়ি দিল রাজ-পুত্র ইউভান। পুরোহিত মশাইয়ের কোলে বসে সিলেট পেন্সিল দিয়ে লিখতে দেখা গেল ইউভানকে। তারপর মা শুভশ্রীর সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেছে তাঁকে। ছোট্ট রাজ-পুত্র নেটিজেনদের অতি পছন্দের হওয়ায় দ্রুতই ভাইরাল হয়ে যায় তাঁর হাতে খড়ির ছবি। এছাড়াও কমেন্ট বক্স ভরে গিয়েছে ইউভানের শুভেচ্ছায়।

মূলত জন্মের পর থেকেই ক্যামেরার সামনে বড় হয়ে উঠছে ইউভান। তাঁর প্রতিটা ছোট ছোট থেকেই বড় বড় পদক্ষেপ সমস্তটাই ক্যামেরাবন্দি করেছেন রাজ – শুভশ্রী। কখনো বাগানেই হেঁটে চলা, কখনও বা ঘরেই গান শুনে নাচ করা, সমস্তটাই সোশ্যাল মিডিয়ায় দ্রুতই ভাইরাল হয়ে যায়। এতটাই ফেমাস সে, যে তাঁর নামে খোলা হয়েছে ফ্যান পেজও। সেখানে নিয়মিত দেখতে পাওয়া যায় ইউভানের নানারকম ভিডিও।

সরস্বতী পুজো উপলক্ষে সাদা ধুতি এবং হালকা বেগুনি রঙের পাঞ্জাবিতে বেশ নজর কেড়েছে রাজ-পুত্র। মায়ের কোল থেকে কখনও ঠাকুরমশাইয়ের কোলে বেশ মিষ্টি ভাবে ফুটে উঠেছে ইউভানের নানা লুক। এই সেলিব্রেটি পুত্রকে দ্রুত ক্যামেরার সামনে দেখতে চাওয়ার আর্জিও মাঝে মধ্যেই দেখতে পাওয়া যায়।