Home Entertainment রাস্তার কুকুরদের আক্রমণে মৃত্যু পরাগ দেশাইয়ের, এবার পোষ্যপ্রেমী জনকে ঠুকলেন কামাল

রাস্তার কুকুরদের আক্রমণে মৃত্যু পরাগ দেশাইয়ের, এবার পোষ্যপ্রেমী জনকে ঠুকলেন কামাল

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: ওয়াঘ বাকরি টি গ্রুপের নির্বাহী পরিচালক তথা মালিক পরাগ দেশাইয়ের আকস্মিক মৃত্যুতে গোটা দেশ তোলপাড়। রবিবার আমেদাবাদের একটি বেসরকারি হাসপাতালে বিপথগামী কুকুরদের তাড়ানোর সময় পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে মারা যান পরাগ দেশাই।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৯ বছর। পরাগ ছিলেন দেশাই পরিবারের চতুর্থ প্রজন্মের সদস্য। যিনি গুজরাত টি প্রসেসরস অ্যান্ড প্যাকার্স লিমিটেডের প্রবর্তক, যা ওয়াঘ বাকরি ব্র্যান্ড নামে পরিচিত। এই চা কোম্পানী, ভারতের চায়ের বৃহত্তম সরবরাহকারী এবং রপ্তানিকারক দের মধ্যে একটি। ১৯৮৩ সালে তাঁর প্রপিতামহ নারান্দাস দেশাই প্রতিষ্ঠা করেছিলেন এই চা কোম্পানি। ১৫ অক্টোবর সন্ধ্যা ৬ টার দিকে দেশাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল, মাথায় আঘাতের কারণে মস্তিষ্কে রক্তক্ষরণের ফলে তাঁকে জাইডাস হাসপাতালে স্থানান্তরিত করা হয। সোমবার শালবি হাসপাতাল থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, “১৫ অক্টোবর, বিকেল ৫.৩০ টার দিকে, শ্রী দেশাই তাঁর বাংলোর কাছে একটি আবাসিক সোসাইটিতে হাঁটছিলেন, তখন বিপথগামী কুকুরগুলি তাঁর দিকে ছুটে আসে, যার ফলে তিনি বাসভবনের দিকে ছুটে যেতেই ভারসাম্য হারিয়ে দুর্ভাগ্যবশত পড়ে গিয়ে গুরুতরভাবে মস্তিষ্কে আঘাত পায়, যার ফলে তাঁর রক্তক্ষরণ হয়।”

এই ঘটনায় সোশ্যাল মিডিয়া তোলপাড়। এবার বলিউড অভিনেতা ও চলচ্চিত্র সমালোচক কামাল রশিদ খান কুকুরপ্রেমী জন আব্রাহামকে টার্গেট করলেন, যারা কুকুরকে অত্যধিক ভালবাসেন।পরাগের মৃত্যুতে টুইটে কামাল রশিদ খান লিখেছেন যে ‘পরাগের পরিবারের উচিত জন আব্রাহাম বা যারা রাস্তার কুকুরকে বাঁচানোর জন্য প্রচার চালায়, তাদের বিরুদ্ধে এফআইআর করা।’ তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা কেআরকে-র এই টুইটের তীব্র প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, “কুকুরের প্রতি ভালোবাসা আলাদা জিনিস। কিন্তু বিপথগামী কুকুরের কারণে এসব ক্রমবর্ধমান ঘটনা খুবই ভীতিকর।”

অন্য একজন লিখেছেন, “কুকুরের চেয়ে মানুষ বেশি ক্ষতিকারক, তাহলে মানুষকেও রাস্তায় ঘোরাফেরা করা বন্ধ করতে হবে।” অভিনেতা জন আব্রাহাম কুকুর পছন্দ করেন। বলিউডের ফিটনেস ফ্রিক জন আব্রাহাম একজন প্রাণী প্রেমিক। যারা প্রায়ই রাস্তায় বিপথগামী কুকুরদের নিরাপদে রাখার জন্য প্রচারণা চালায়।  এছাড়াও আপনাকে জানিয়ে রাখি যে অভিনেতা শুধু একটি নয়, অনেক রাস্তার কুকুরকে দত্তক নিয়েছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved