Home Bengal লম্পট চরিত্রহীন…’ সৌমিত্রের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য সুজাতার, আর কি কি বললেন সুজাতা?

লম্পট চরিত্রহীন…’ সৌমিত্রের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য সুজাতার, আর কি কি বললেন সুজাতা?

clash between saumitra khan and sujata mondal

by Arpita Mukherjee
58 views

মহানগর ডেস্কঃ বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ-র বিরুদ্ধে ফের একবার বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেল তৃণমূল নেত্রী তথা প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডলকে । মহিলারা আগামী পাঁচ বছর সুরক্ষিত থাকতে চাইলে যেন কোনভাবেই সৌমিত্র খাঁ-কে  আর ভোট না দেয়, এমনিই আবেদন সুজাতার। জয়পুর ব্লক তৃণমূল কংগ্রেসের একটি কর্মী সভায় বক্তব্য রাখাকালীন তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডলকে বেলাগাম ভাষায় আক্রমণ করতে দেখা যায় বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সাংসদকে।

সাংগঠনিক মঞ্চ থেকে সুজাতা এলাকাবাসীদের বলেন,- “আপনাদের এখানকার লম্পট চরিত্রহীন মাতাল ধান্দাবাজ মেয়ে নিয়ে পড়ে থাকা সাংসদ আবার টিকিট পেয়েছে আপনারা জানেন।“ এদিন সুজাতা নাম না নিয়েই সন্দেশখালির বেতাজ বাদশার সঙ্গে তুলনা করেন সাংসদের। সুজাতার সংযোজন, ”আপনাদের যদি মনে হয় আগামী পাঁচটা বছর ঘরের মা-বোনেদের সম্মান সুরক্ষা রাখবেন তো মহিলাদের কাছে আমার আবেদন ওই লম্পট চরিত্রহীন সাংসদকে বিজেপির প্রার্থীকে একটা ভোটও দেবেন না। ভোট চাইতে এলে জিজ্ঞাসা করবেন পাঁচ কোটি টাকা করে তো অ্যালটমেন্ট হয় এমপি ল্যাডে, দশ কোটি টাকা তো খরচ করেছ বলছে, বাকি ১৫ কোটি টাকা কোথায় গেল? আর ওই ১০ কোটির হিসাবটাও নেবেন কোথায় খরচা করেছে কোন মহিলাদের নিয়ে হোটেলে থাকতে গিয়ে খরচ গেছে আর কত টাকা গেছে বোতলের পেছনে লাল জলের পেছনে।”

এর পাশাপাশি আরও বলেন তৃণমূল নেত্রী সুজাতা,- ”সন্ধ্যে সাতটার পর আপনারা ওই লম্পট খাঁ-কে ফোনে পান? সুস্থ অবস্থায় পান? কারণ সন্ধ্যা সাতটার পর সাংসদকে আর পাওয়া যায় না। তাই এই লম্পটকে আপনাদেরকে যোগ্য জবাব দিয়ে এই বিষ্ণুপুরের পবিত্র মাটি থেকে ছুড়ে ফেলা অঙ্গীকার নিতে হবে।”
এ বিষয়ে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ-কে প্রশ্ন করায় তিনি গোটা বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি বলেন- ”ওটা কি বলেছে জানি না, ওটা কোন নেত্রী নয়, আমি কিছু জানি না।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved