Home National ক্যামেরা চলছে! টেলিভিশন শোয়ে প্রেমিককে চুমু খাওয়ার চেষ্টা পাকিস্তানের সীমা হায়দারের

ক্যামেরা চলছে! টেলিভিশন শোয়ে প্রেমিককে চুমু খাওয়ার চেষ্টা পাকিস্তানের সীমা হায়দারের

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: প্রেমের টানে প্রতিবেশি দেশের সীমান্ত পেরিয়ে এদেশে আসার পর থেকেই খবরের শিরোনামে তিনি। শুধু ভারতই নয়, পাকিস্তানের সংবাদমাধ্যমেও তাঁকে নিয়ে বিস্তর হইচই চলেছে। সেই হইচই এখনও সমানে চলছে। এ বছর গোড়ায় প্রেমিক শচীন মিনাকে বিয়ে করতে নেপালে বেআইনিভাবে অনুপ্রবেশের পর শেষমেশ চলে আসেন ভারতে। তারপর পাকিস্তানের নাগরিক সীমা হায়দারকে (Seema Haider Episode Turned A Twist) ঘিরে প্রচারের সার্চলাইট একটুও সরেনি।

তার মাঝে তাঁকে নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। সেই জট কাটিয়ে আপাতত ভারতীয় প্রেমিকের কাছে নিজেকে সঁপে দিয়েছেন সীমা। তিনি একা আসেননি। সঙ্গে নিয়ে এসেছেন সন্তানদেরও। এবার রাখি বন্ধনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে যোগী আদিত্যনাথ, রাজনাথ সিং-সহ ভিভিআইপিদের রাখিও পাঠিয়েছেন তিনি। আর এবার একটি টিভি ইন্টারভিউয়ে প্যানেলিস্ট ও দর্শকদের সামনে ক্যামেরায় প্রেমিক শচীনের ঘনিষ্ঠ হন তিনি, যা নিয়ে রীতিমতো হইহই পড়ে গিয়েছে।

এমনকী তাঁর প্রেমিককে চুমুও খেতে যান তিনি। ঘটনায় হতভম্ব নিউজ অ্যাঙ্কর আঁতকে উঠে বলেন, একী! ক্যামেরা চলছে। তারপরই শো থামিয়ে দেন অ্যাঙ্কর। আলোচনা ফের শুরু করার আগে তিন-তিনবার অ্যাঙ্কর বলে ওঠেন, আরে ক্যামেরা চলছে শচীনজি। সীমার জনপ্রিয়তা দিনদিন বাড়ছে। চারদিক থেকে তিনি ডাক পাচ্ছেন। রিয়েলিটি শো বিগ বস সতেরো এবং কপিল শর্মার শোয়ে তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে। অন্যদিকে টেলিভিশন ও ছবির প্রস্তাব ঘনঘন আসছে সীমা ও শচীনের জন্য। তবে দুজনে এখনও সই করার ব্যাপারে চূড়ান্ত মত জানাননি।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved