Home Bengal কাজ করতে গিয়ে বিপদে পড়লেন সৌমীতৃষা! ফোলা পা নিয়ে হুইল চেয়ারে ফিরলেন বাড়ি।

কাজ করতে গিয়ে বিপদে পড়লেন সৌমীতৃষা! ফোলা পা নিয়ে হুইল চেয়ারে ফিরলেন বাড়ি।

টানা কর্মবিরতি

by Sushama
19 views

মহানগর ডেস্কঃ পায়ের অবস্থা খুব খারাপ। বিছানা নিয়েছেন নায়িকা। গতকালই ঘটেছে বিপদ। কষ্টে আছেন প্রধান অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু।(Soumitrisha kundu) কিভাবে ঘটল এমন দূর্ঘটনা? মিঠাই রানির কাণ্ড দেখে হেসে লুটোপুটি নেটবাসী! বিনোদন সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল তাঁর সাথে। এখন কেমন আছেন অভিনেত্রী?

উত্তর দিতে গিয়ে নিজেই হেসে ফেললেন সৌমিতৃষা। নিজের কর্মকাণ্ড নিজে কিভাবে বলবেন বুঝতে পারছিলেন না। পায়ের নখ নিয়ে রক্তারক্তি কাণ্ড বাধিয়েছেন নায়িকা। নিজের উন্মত্ততায় প্রবল ব্যস্ত তিনি। হুঁশ জ্ঞান ঠিক রাখতে পারছেন না। অভিনেত্রী জানান “আমি নিজে এত শান্ত যে কি করতে গিয়ে কি হয়ে গেল বুঝে উঠতে পারছি না। গতকাল শুটিং এর সময় সিঁড়ি দিয়ে ওঠা নামা করতে গিয়ে পা স্লিপ করে পরে যায়। ঘটনাক্রমে নিজেকে কোনো ভাবে সামলে নিলেও পায়ের নখ বাঁচানো গেল না। পায়ের নখ উল্টে একদম রক্তারক্তি কান্ড। নখ ফেটে উল্টো দিকে সরে যায়।

অভিনেত্রী জানান এখন পা অনেকটাই ফুলে গেছে। কাল ওই অবস্থায় শুটিং করেছেন। সেটে সঙ্গে সঙ্গে ব্যান্ডেজ করে দিলেও বাড়ি ফিরে দেখেন পা ফুলে ঢোল। ব্যান্ডেজ রক্তে ভিজে গেছিল। নায়িকার বাবা প্রথম দেখতে ভয় পেয়ে গেছিলেন। সঙ্গে সঙ্গে হাসপাতাল থেকে ড্রেসিং করিয়ে আনলেও চিকিৎসকরা জানিয়েছেন পুরো নখ তুলে বাদ দিতে হবে। এবং নায়িকাকে এখন পুরোপুরি বিশ্রামে থাকতে হবে। যেন পায়ে খুব একটা জোর না লাগে খেয়াল রাখতে হবে। শুধু এটুকুই নয় নিতে হয়েছে তিনটে ইনজেকশন। নখ কেটে গল গল করে রক্ত পড়ছে। রাগ কষ্ট এবং হাসি নিয়ে হুইল চেয়ারে বসে বাড়ি ফিরতে হয় নায়িকাকে।

গল গল করে রক্ত পড়ছে পা দিয়ে! বাদ গেল সাধের নখ! বাড়িতে এসেও শান্তি নেই। বাবা মার বকুনি উপরি পাওনা এই দুর্ঘটনাতে, এমনটাই জানালেন সৌমীতৃষা। কাজ করতে গিয়ে এভাবে বিপদে পড়বেন এটা কল্পনার অতীত। আপাতত ঘরবন্দি মিঠাই। আগামীকাল ফের ড্রেসিং। এখন টানা কিছুদিনের বিরতি। পরিশেষে মিমি চক্রবর্তীর ডায়ালগ কপি করে সৌমীতৃষা জানান ভাল্লাগছেনা! আপাতত চিকিৎসকদের পরামর্শে বিশ্রামে থাকবেন নায়িকা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved