Home Horoscope ফেব্রুয়ারির চতুর্থ সপ্তাহে তৈরি হয়েছে প্রীতি যোগ, কাদের উন্নতি, কাদের দুর্ভোগ জেনে নিন

ফেব্রুয়ারির চতুর্থ সপ্তাহে তৈরি হয়েছে প্রীতি যোগ, কাদের উন্নতি, কাদের দুর্ভোগ জেনে নিন

by Mahanagar Desk
88 views
Horoscope

ফেব্রুয়ারির চতুর্থ সপ্তাহে, ত্রিগ্রহী এবং দ্বিগ্রহী যোগের সাথে একটি বিরল জ্যোতিষ ঘটনা ঘটছে। কুম্ভ রাশিতে বুধের ট্রানজিট, ইতিমধ্যে কুম্ভ রাশিতে উপস্থিত সূর্য এবং শনির সাথে যোগদানের কারণে এই প্রান্তিককরণটি বিশেষভাবে তাৎপর্যপূর্ণ, ত্রিগ্রহী যোগ গঠন করে।মঙ্গল এবং শুক্র কর্কট রাশিতে অবস্থান করে, দ্বিগ্রহী যোগ তৈরি করে। এই স্বর্গীয় কনফিগারেশনটি সামনের একটি সৌভাগ্যের সময় নির্দেশ করে।

মেষরাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে দায়িত্ব নেওয়ার এবং পথের নেতৃত্ব দেওয়ার জন্য একটি শক্তিশালী তাগিদ অনুভব করতে পারেন। আপনার স্বাভাবিক আত্মবিশ্বাস এবং ভাগ্য অন্যদেরকে আপনার নেতৃত্ব অনুসরণ করতে অনুপ্রাণিত করবে। আপনার চারপাশের লোকেদের ধারণা এবং মতামত শোনা গুরুত্বপূর্ণ।

বৃষ রাশির ক্ষেত্রে আপনার আর্থিক লক্ষ্যগুলিতে মনোযোগ দেওয়ার জন্য আজকের দিনটি শুভ। হয়তো দেখতে পাবেন যে আপনার অর্থ সঞ্চয় বা বিনিয়োগ করার প্রচেষ্টা ফলপ্রসূ হচ্ছে।

মিথুন রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আজ সামাজিকীকরণ এবং অন্যদের সাথে সংযোগ করার প্রবল ইচ্ছা অনুভব করতে পারেন। বন্ধুদের কাছে পৌঁছানো বা একটি গ্রুপ কার্যকলাপে যোগদান করার জন্য এটি একটি দুর্দান্ত সময়।

কর্কটরাশির ক্ষেত্রে আজ কিছুটা আবেগপ্রবণ বোধ করতে পারেন। স্ব-যত্ন এবং প্রতিফলনের জন্য কিছু সময় নেওয়া গুরুত্বপূর্ণ।

সিংহ রাশির ব্যক্তিতরা আজ কিছুটা অস্থির বোধ করতে পারেন। আর্থিক চাপ কম থাকবে। সন্তানের জন্য কাজের ব্যবস্থা হতে পারে। আইনি কাজের জন্য খরচ বাড়তে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। চলাফেরার ব্যাপারে সাবধান থাকুন। মধ্যভাগে শারীরিক কারণে কাজের ক্ষতি হতে পারে।

কন্যারাশির ক্ষেত্রে স্বাস্থ্য এবং মঙ্গলের দিকে মনোনিবেশ করার জন্য আজ একটি ভাল দিন। আপনি দেখতে পারেন যে আপনার শরীরের যত্ন নেওয়া আপনার মেজাজ উন্নত করতে সাহায্য করে।

তুলা রাশি, আপনি আজ দায়িত্বের কারণে কিছুটা চাপা বোধ করছেন। প্রয়োজন অনুসারে কাজগুলিকে অগ্রাধিকার দেওয়া এবং অর্পণ করা গুরুত্বপূর্ণ।

বৃশ্চিক রাশি, আপনি হয়তো দেখতে পাচ্ছেন যে আপনার অন্তর্দৃষ্টি আজ বৃদ্ধি পেয়েছে। কোনো বড় আর্থিক সমস্যা সৃষ্টি হবে না। তবে ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখাই বুদ্ধিমানের কাজ। এই রাশির জাতক আজ ভাইবোনের সাথে আর্থিক বিবাদে জড়িয়ে পড়বে। আপনি স্বর্ণ বা হীরা কিনতে পারেন তবে নিশ্চিত করুন যে আপনি অনুমানমূলক ব্যবসায় বিনিয়োগ করবেন না যা ঝুঁকিপূর্ণ হতে পারে।

ধনু, আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষার উপর ফোকাস করার জন্য আজ একটি ভাল দিন। আপনি খুঁজে পেতে পারেন যে আপনার স্বপ্নের দিকে অগ্রগতি করার জন্য আপনার ড্রাইভ এবং সংকল্প রয়েছে।

মকর, আজ কিছুটা নস্টালজিক বোধ করতে পারেন। ভালোলাগার স্মৃতি লালন করতে এবং প্রিয়জনের সাথে সংযোগ করতে কিছু সময় নিন।

কুম্ভ,আজ কিছুটা বিক্ষিপ্ত বোধ করছেন। আপনাকে সংগঠিত থাকতে সাহায্য করার জন্য একটি পরিকল্পনা বা করণীয় তালিকা তৈরি করা একটি ভাল ধারণা।

মীন রাশি, আপনার আধ্যাত্মিক অনুশীলনে মনোনিবেশ করার জন্য আজ একটি ভাল দিন। আপনি খুঁজে পেতে পারেন যে ধ্যান বা প্রার্থনা আপনাকে শান্তি এবং স্বচ্ছতা আনতে সাহায্য করে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved