Home Lifestyle আয় করুন প্রচুর টাকা! এই তিন আইপিও আসছে আগামী সপ্তাহে

আয় করুন প্রচুর টাকা! এই তিন আইপিও আসছে আগামী সপ্তাহে

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: আইপিওর দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ অক্টোবর মাস।অনেক এসএমই ও বড় কোম্পানির আইপিও খুলছে এই মাসে।অনেক কোম্পানি ইস্যুর মাধ্যমে বাজার থেকে টাকা সংগ্রহের চেষ্টা করছে চলতি মাসে।ব্যবসায়িক সপ্তাহে আগামীকাল থেকে শুরু হওয়া ওম্যানকার্ট আইপিও,আইআরএম এনার্জি আইপিও সহ খুলতে চলেছে তিনটি কোম্পানির আইপিও আগামী সপ্তাহে রয়েছে একটি আইপিওর শেয়ারের লিস্টিং।যেখানে বলা হয়েছে, ১৬ অক্টোবর বন্ধ হবে অরবিন্দ অ্যান্ড কোম্পানি শিপিংয়ের আইপিও।

আইপিও খোলার পর এটি ৪১.২২ বার সাবস্ক্রাইব হয়েছে দুই দিনের মধ্যে।এই আইপিওতে বিশেষ আগ্রহ দেখিয়েছেন খুচরো বিনিয়োগকারীরা এবং এটি সাবস্ক্রাইব হয়েছে ৫৯.৪৮বার পর্যন্ত। chittorgarh.com- এর দেওয়া তথ্য অনুযায়ী, অ-প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা ১৯.১৫ বার পর্যন্ত তাদের শেয়ার সাবস্ক্রাইব করেছে।জেনে নিন এই সপ্তাহে আইপিও খোলার বিস্তারিত –

womankart ipo

এটি  ১৬ অক্টোবর, ২০২৩-এ খোলা।এটি একটি এসএমই আইপিও।আপনি এতে সাবস্ক্রাইব করতে পারেন ১৮অক্টোবর, ২০২৩ পর্যন্ত।কোম্পানি বাজার থেকে এর মাধ্যমে মোট ৯.৫৬ কোটি টাকা সংগ্রহ করতে চায়। কোম্পানি এই আইপিওর মাধ্যমে মোট ১১.১২ লাখ নতুন শেয়ার বিক্রি করতে যাচ্ছে। কোম্পানিটি শেয়ার প্রতি মূল্য নির্ধারণ করেছে ৪৬ টাকা। ২০২৩, ২৭ অক্টোবর তারিখে এই কোম্পানির শেয়ার, NSE SME-এ তালিকাভুক্ত হবে।

রাজগর ক্যাস্টর ডেরিভেটিভস আইপিও

এটি একটি এসএমই ইস্যু।১৭অক্টোবর, ২০২৩-এ রাজগর ক্যাস্টর ডেরিভেটিভস-এর আইপিও খোলা হবে৷ কোম্পানিটি মোট ৪৭.৮১ কোটি টাকা সংগ্রহ করার চেষ্টা করছে এই আইপিওর মাধ্যমে ৷ এই আইপিওর মাধ্যমে, ৪৪.৪৮ কোটি টাকার মোট ৪৪.৪৮ কোটি টাকার শেয়ার ফ্রেশ এবং ৩.৩৩ কোটি টাকার শেয়ার অফ সেলের মাধ্যমে বিক্রি করা হবে।

আইআরএম এনার্জি আইপিও

IRM Energy তার IPO নিয়ে আসছে। ১৮ অক্টোবর, ২০২৩-এ কোম্পানির ইস্যুটি খোলার জন্য নির্ধারিত হয়েছে৷ এতে আপনি অর্থ বিনিয়োগ করতে পারেন ২০ অক্টোবর পর্যন্ত।কোম্পানিটি এর মাধ্যমে মোট ৫৪৫.৪০ কোটি টাকা সংগ্রহের লক্ষ্য নির্ধারণ করেছে।সম্পূর্ণ নতুন শেয়ার ইস্যু করা হবে এই আইপিওর মাধ্যমে।কোম্পানিটি ৪৮০ টাকা থেকে ৫০৫ টাকার মধ্যে নির্ধারণ করেছে ইস্যুটির প্রাইস ব্যান্ড।BSE এবং NSE-তে শেয়ারের তালিকা করা হবে ৩১ অক্টোবর, ২০২৩ তারিখে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved