Home Bengal দাবদাহ! রবিবাসরীয় প্রচারে জল-ছোলা বিতরণ সুভাষ সরকারের

দাবদাহ! রবিবাসরীয় প্রচারে জল-ছোলা বিতরণ সুভাষ সরকারের

দাবদাহকে সঙ্গী করেই প্রচারের ময়দানে প্রার্থীরা।

by Pallabi Sanyal
21 views

মহানগর ডেস্ক : ৪০ ডিগ্রি ছাড়িয়ে গিয়েছে বাঁকুড়া জেলার তাপমাত্রা। এদিকে সামনেই নির্বাচন। রবিবাসরীয় প্রচারে বেরিয়ে জল ও ছোলা বিতরণ করতে দেখা গেল বিজেপি প্রার্থী ডঃ সুভাষ সরকারকে। এর আগে ভোটের সময় গুড়-বাতাসা-নকুলদানা বিতরণের কথা শোনা গিয়েছিস অনুব্রত মণ্ডলের গলায়। এবার প্রচণ্ড রোদেই প্রচারের ফাঁকে ছোলা ও জলের বিতরণ করলেন বিদায়ী সাংসদ।এদিন বাঁকুড়া শহরের লালবাজারে দলীয় জলছত্রে উপস্থিত থেকে এই কর্মসূচীতে অংশ নেন সুভাস সরকার।

এদিন সুভাস সরকার বলেন, ‘বাঁকুড়া সহ বেশকয়েকটি জেলায় গরমের কারণে রেড অ্যালার্ট ও পার্শ্ববর্তী কিছু দেলায় কমলা সতর্কতা জারি করা হয়েছে। সেই জন্য সকালবেলায় মানুষকে জল দিয়ে ও সঙ্গে ছোলা ভেজান দিয়ে সমাজে বার্তা দিতে চাইছি যে মানুষের বেশি করে জল খাওয়া উচিত। পাশাপাশি অন্যান্য সংস্থারও পথে জলছত্র খোলা উচিত, যাতে মানুষ বাড়ি থেকে বেরিয়ে একটু জল খায়।’

উত্তরবঙ্গে বৃষ্টির দেখা মিললেও দক্ষিণবঙ্গের জেলাগুলিতে জারি রয়েছে তাপপ্রবাহের সতর্ক বার্তা। বইছে লু। দাবদাহকে সঙ্গী করেই প্রচারের ময়দানে প্রার্থীরা। এদিকে রোদের তাপ সহ্য করতে না পেরে অনেক সময়ই প্রার্থীরা অসুস্থ হয়ে পড়ছেন। বেশি করে গরমে জল বা তরল জাতীয় খাবারের পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved