Home National A pet dog fight Turned Violent: পোষা কুকুরের লড়াই থেকে বচসা দুই প্রতিবেশির, গুলিতে প্রাণ গেল দুজনের

A pet dog fight Turned Violent: পোষা কুকুরের লড়াই থেকে বচসা দুই প্রতিবেশির, গুলিতে প্রাণ গেল দুজনের

by Mahanagar Desk
2 views

মহানগর ডেস্ক: পোষা কুকুরের মধ্যে চলছিল লড়াই। কিন্তু সেখানেই ঝামেলা থেমে রইল না। তা থেকে শুরু হল দুই কুকুর মালিকের মধ্যে ঝামেলা। যার জেরে চলল গুলি। আর তাতে প্রাণ গেল দুজনের। বৃহস্পতিবার দুঃখজনক ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ইন্দোরে। পুলিশ জানিয়েছে ব্যাঙ্কে নিরাপত্তা কর্মী হিসেবে কর্মরত রাজপাল সিং রাজাওয়াত বাড়ির ব্যালকনি থেকে পড়শির বাড়ি লক্ষ্য করে গুলি চালান।

গুলিতে মৃত্যু হয় দুজনের। জখম হন ছজন। পুলিশ জানিয়েছে রাজাওয়াত ও তাঁর প্রতিবেশি বিমল অচলা রাত এগারোটা নাগাদ কৃষ্ণবাগ কলোনির সরু রাস্তায় তাঁদের কুকুর নিয়ে হাঁটছিলেন। সেসময় দুজনের পোষা কুকুরের মধ্যে লড়াই বেঁধে যায়। এরপর দুজনের মধ্যে তুমুল ঝগড়া শুরু হয়। ঝগড়া আপাতত মিটে গেলেও রাজাওয়াত ফিরে এসে তাঁর দোতলা বাড়িতে ওঠে। সেখান থেকে অচলার বাড়ি লক্ষ্য করে বুলেট বৃষ্টি শুরু করেন।

গুলি চালানোর ভয়ঙ্কর ছবি দেখা গিয়েছে ভিডিওয়। তাতে দেখা গিয়েছে নীচের রাস্তায় গুলি চালানোর আগে নিরাপত্তা রক্ষী রাজাওয়াত ভয় দেখাতে শূন্যে গুলি চালাচ্ছেন। মৃত পড়শি অচলা শহরের নিপানিয়া এলাকায় একটি সেলুন চালাতেন। সাতাশ বছরের আরেক প্রতিবেশি রাহুল ভার্মাকে গুলিবিদ্ধ অবস্থায় কাছাকাছি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আর জখম বাকিরা সেসময় রাস্তায় দাঁড়িয়েছিল। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। পুলিশ অভিযুক্ত রাজাওয়াত ও তাঁর ছেলে সুধীর এবং তাঁদের এক আত্মীয় শুভমকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিশ। গোয়ালিয়রের বাসিন্দা রাজাওয়াতকে একটি বেসরকারি সংস্থা নিরাপত্তা রক্ষী হিসেবে নিয়োগ করেছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved