Home Bengal ইফতার পার্টিতেই প্রচার পরামর্শ মমতার! গুরু দায়িত্বে ফিরহাদ হাকিম

ইফতার পার্টিতেই প্রচার পরামর্শ মমতার! গুরু দায়িত্বে ফিরহাদ হাকিম

ইফতার পার্টিতে মমতা এজেন্সির প্রসঙ্গও টেনে আনেন।

by Pallabi Sanyal
23 views

নিজস্ব সংবাদদাতা : খুশির ঈদের আগে রমজান মাসে চলছে উপবাস। আর সারা দিন উপবাস থাকার পর সন্ধেয় ইফতার পার্টির মাধ্যমে সেই উপবাস ভঙ্গ করা হয়। ওয়ার্ডে ওয়ার্ডে তৃণমূল কাউন্সিলর, বিধায়করা এমনই ইফতার পার্টির আয়োজন করে থাকে। সেই সঙ্গে কিছু ক্লাবও ইফতারের আয়োজন করে। সম্প্রতি পার্কসার্কাস ময়দানে আয়োজিত এক ইফতার পার্টিতে যোগ দিয়েছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে করে মন্ত্রী ফিরহাদ হাকিম সহ একাধিক বিধায়ক, কাউন্সিলররা। আর সেখানে ভোট প্রচারের পরামর্শ দিতে দেখা যায মমতা বন্দ্যোপাধ্যায়।

ইফতার পার্টিতে মমতা এজেন্সির প্রসঙ্গও টেনে আনেন। কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা নিয়ে সরব হন তৃণমূল সুপ্রিমো। দলের সদস্যদের তিনি পরামর্শ দেন, এজেন্সির দৌরাত্ম্য যে উত্তরোত্তর বেড়ে চলেছে সেই বার্তা মানুষের কাছে পৌঁছে দিতে। একই সঙ্গে মানুষকে মনে করিয়ে দিতে বলেন, কোভিডের সময় ৩৬৫ দিন মানুষের পাশে ছিল তৃণমূল কংগ্রেস। অনুষ্ঠানের মাঝেই নয়না বন্দ্যোপাধ‌্যায় এবং সুপ্রিয়কে ওয়ার্ড ধরে ধরে নানা পরামর্শ দেন। নিজের কেন্দ্র ভবানীপুরের ৭০ নম্বর ওয়ার্ডের খোঁজ নেন কাউন্সিলর অসীম বোসের কাছে। বাবুলকে ৬৮, ৯০ ওয়ার্ডের পাশাপাশি গড়িয়া-সোনারপুরেও প্রচারে যেতে বলেন। এছাড়া জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা মেয়র পারিষদ দেবাশিস কুমারকেও বালিগঞ্জের প্রচার নিয়েও বেশ কিছু পরামর্শ দিনে।

প্রসঙ্গত, আগামীকালই নদীয়ায় মহুয়া মৈত্রের সমর্থনে প্রচার করেই নির্বাচনী প্রচারে ঝাঁপাতে চলেছেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে ভোট কৌশল ও প্রচার নিয়ে দলের সদস্যদের বিশেষ বার্তা দেন নেত্রী। শুধু তাই নয়। গুরু দায়িত্ব দেন ফিরহাদ হাকিমকে। মূলত, উত্তর ও দক্ষিণ কলকাতার ভোটের কর্মকাণ্ডের উপর নজর রাখার জন্য মেয়রকেই দায়িত্ব দেন তৃণমূল নেত্রী। তিনি সব ওয়ার্ডের খবর নেওয়ার পর ফিরহাদ হাকিমের উদ্দেশ্যে বলেন,ব বি সবটা দেখে নিস। মেয়র সম্মতিসূচক ভঙ্গিতে দেখে নেওয়ার আশ্বাস দেন মমতাকে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved