Home National দুটি স্কুলে বোমা হামলার হুমকি, ব্যপক আতঙ্ক ছড়াল স্কুল চত্বরে

দুটি স্কুলে বোমা হামলার হুমকি, ব্যপক আতঙ্ক ছড়াল স্কুল চত্বরে

by Shreya Maji
108 views

মহানগর ডেস্ক: সাম্প্রতিক সময়ে স্কুলগুলিতে বোমা হামলার হুমকির ঘটনা বেড়েই চলেছে।  যার জারেই আতঙ্ক ছারচ্ছে স্কুল পড়ুয়া এবং অভিভাবকদের মধ্যে।  ফের একবার সেই ঘটনাই ঘটেছে। তামিলনাড়ুর দুটি স্কুলে বোমা হামালার হুমকি পাওয়া গিয়েছে। যা ছাত্র, কর্মচারী এবং অভিভাবকদের মধ্যে আতঙ্কের সৃষ্টি করেছে।

স্কুলগুলিকে কোয়েম্বাটুরের পিএসবিবি মিলেনিয়াম স্কুল এবং কাঞ্চিপুরম জেলার একটি বেসরকারি স্কুল হিসাবে চিহ্নিত করা  হয়েছে। PSBB মিলেনিয়াম স্কুল রবিবার রাতে একটি ইমেল পেয়েছিল, সোমবার সকালে দ্বিতীয় স্কুলে  সেই একই ভাবে হামলার হুমকি দেওয়া ফোন আসে।   পুলিশ ঘটনাটি নিয়ে তল্লাশি শুরু করেছে।

অন্য একটি ঘটনায় ৫টি বেসরকারি স্কুলে বোমার হুমকি দেওয়া হয়। তারপরেই ছাত্রদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। চেন্নাইয়ের ৫টি বিখ্যাত বেসরকারি স্কুলে বোমার হামলার হুমকি দিয়ে মেল করা হয়।  এক অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি এই ঘটনা ঘটায় বলেই জানা গিয়েছে। গোপালপুরম, জেজে নগর, আরএ পুরম, আন্নানগর, পরিমানার স্কুলগুলিতে হুমকির বার্তা এসেছে। পুলিশ বিভাগ স্নিফার কুকুরের সহায়তায় তদন্ত করছে। স্কুল ম্যানেজমেন্টের বার্তা পাঠানোর পর অভিভাবকরা এসে বাচ্চাদের নিয়ে যান। এরই মধ্যে কেউ আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করেছে পুলিশ। যে ব্যক্তি ই-মেইলের মাধ্যমে হুমকি পাঠিয়েছে তাকে খুঁজে বের  করতে তদন্ত চলছে। 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved