Home Bengal ‘বিগ বস্‌’ জিততে পারলেন না জুটি! অঙ্কিতা বাড়ি ফিরতেই ভিকির কান্ড দেখুন

‘বিগ বস্‌’ জিততে পারলেন না জুটি! অঙ্কিতা বাড়ি ফিরতেই ভিকির কান্ড দেখুন

by Sushama
26 views

মহানগর ডেস্কঃ জেতার স্বপ্ন দুচোখে নিয়ে বিগবসের ঘরে পা রেখেছিলেন ভিকি-অঙ্কিতা। অনেক ফন্দি ফিকিরের পরেও শেষ অবধি জয় হল না। স্বামীর পরে তিনিও ছিটকে গেছেন। ফাইনালে এসেও চতুর্থ স্থান থেকেও বাদ পড়লেন অঙ্কিতা লোখান্ডে। গত রবিবার ব্যাগপত্র গুছিয়ে নিজের ঘরে ফেরেন ভিকি ঘরণী। তীরে এসে ডুবলো তরী। বিগবসের তিনমাসের সফর শেষে বাড়ি ফিরে যা করলেন জুটি!

 

সম্পর্কে স্বামী স্ত্রী হলেও ব্যক্তিগত সম্পর্ক ছাপিয়ে তারা হয়ে উঠেছিলেন একে অপরের প্রতিদ্বন্দ্বী। বিগবসের ঘরে তাদের একমাত্র লক্ষ্য ছিল সারাক্ষন চর্চায় থাকা। যেন তেন প্রকারেন খেলার জন্য তারা সব কিছুই করেছেন। তা নেটিজেনদের কাছে অজানা না। স্বামীর গায়ে কাদা ছেঁটানো বরকে প্রকাশ্যে অপমান করা কিছুই বাদ যায়নি। কিন্তু বাড়ি ফিরে যে এত চমক অপেক্ষা করছিল অঙ্কিতার জন্য সেটা ভাবতে পারেনি কেউই। ভিকির কান্ড দেখে হতবাক ভক্তরা।

বাড়ি ফিরেই রেড ভেলভেট কেক কাটলেন অঙ্কিতা। পাশে ছিলেন ভিকি এবং কিছু পারিবারিক বন্ধু। পরিবারের সকল সদস্যরা বাড়ির বউকে উষ্ণ অভ্যর্থনা জানান। তবে গোটা অনুষ্ঠানটি হচ্ছে ভিকি অঙ্কিতার নতুন ফ্ল্যাটে। একে অপরকে খাইয়ে দিচ্ছেন কেকের টুকরো। তিনি এখনো অবধি শ্বশুর বাড়ি যাননি। বিগবস এর ঘরে তাদের এত কলহ সব এক মিনিটেই গায়েব। তবে শোনা যাচ্ছে অঙ্কিতার ওপর রুষ্ট হয়েছে ভিকির মা। অনেকেই ভেবেছিলেন অঙ্কিতা হায়তো ফাইনাল পর্যন্ত যাবেন। এই ঘটনার পর অনেকটাই মুখ পুড়ল ভিকির মা রঞ্জনা জৈন এর। এমনিতেই ছেলের সাথে বৌমার প্রকাশ্যে এমন আচরন ভোলেননি তিনি। অঙ্কিতা জিতে গেল হয়তো পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হতো।

 

ভিকি-অঙ্কিতা! এই দম্পতির রসায়ন বরাবর নজর কেড়েছে অনুরাগীদের। তাদের জুটিকে অনুরাগীরা যে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সেটা আর বলার অপেক্ষা রাখে না। আর তার প্রমাণ হল বিগবস। এই রিয়ালিটি শো নিয়ে দর্শকদের আগ্রহ প্রথম থেকেই ছিল। বিগবসের ঘরে প্রতিদিনই এমন কিছু না কিছু দৃশ্য উঠে আসে সামাজিক মাধ্যমের পাতায় যা নিয়ে শুরু হয় চর্চা। চলতি সিজনে ১৭ তম প্রতিযোগী অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন। এই সিজনের নতুন কাপল। শুরু থেকেই ভিকি অঙ্কিতা আলোচনার কেন্দ্রে। ঝগড়া খুনসুটি ভালোবাসা এমনকি বিচ্ছেদ বিভিন্ন প্রসঙ্গ উঠে এসেছে তাদের নিয়ে। বিগবসের ঘরে চলছে উদ্যাম কর্মকাণ্ড। সেলিব্রিটিরা প্রতিযোগিতা জিততে এমন করছেন নাকি ব্যক্তিগত জীবনের তাঁদের চরিত্রটা এমনই তা বুঝে উঠতে পারছেন না দর্শক। সিজন ১৭ শুরু থেকে একাধিকবার বিভিন্ন কারনে খবরের শিরোনামে আসছে একাধিক জুটি থেকে তাদের তৈরি ভাইরাল দৃশ্য। বিশেষ করে দাম্পত্য কলহ বার বার উঠে এসেছে। তবে খবরের শিরোনামে অধিকাংশ সময় জায়গা করে নিয়েছেন ভিকি-অঙ্কিতা জুটি।

তবে বাড়ি ফিরে বন্ধুবান্ধব নিয়ে বেশ আনন্দে কাটাচ্ছেন ভিকি অঙ্কিতা। দিন রাত ফ্ল্যাটে চলছে পার্টি। স্বামী স্ত্রীর প্রেমও এখন জমে ক্ষির। অঙ্কিতা ভিকির সম্পর্ক হয়তো উন্নতির দিকে যাচ্ছে এমনটাই মনে করছেন অনুগামীরা। তবে অঙ্কিতা ভিকির বাড়ি ফিরে রঞ্জনা জৈন এর প্রতিক্রিয়া কেমন থাকে সেটা নিয়ে চিন্তিত নেটনাগরিক। শাশুড়ি বৌমার সম্পর্কের মোড় কোন দিকে যায় সেটাই এখন দেখার।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved