Home Bengal বিয়ের দুদিন আগেই প্রাক্তন স্ত্রীর এমন মন্তব্য কেন? পিয়া-অনুপম-প্রশ্মিতাকে নিয়ে জোর চর্চা সোস্যালে

বিয়ের দুদিন আগেই প্রাক্তন স্ত্রীর এমন মন্তব্য কেন? পিয়া-অনুপম-প্রশ্মিতাকে নিয়ে জোর চর্চা সোস্যালে

by Sushama
Published: Last Updated on 121 views

মহানগর ডেস্ক: মাত্র দুটো দিনের অপেক্ষা। দীর্ঘ ১২ বছরের বন্ধুত্ব এক বছরের প্রেম পরিণতি পেতে চলেছে। চার হাত এক হবে অনুপম প্রশ্মিতার। এরই মাঝে বিখ্যাত গায়কের প্রাক্তন এর অনুভূতি নিয়ে বিশেষ বার্তা। কয়েক মাস হয়েছে পরমব্রতর হাত ধরেছেন অনুপমের দ্বিতীয় তথা প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। অনেকেরই ধারণা এই প্রাক্তন স্বামীর বিয়ের আবহে গায়িকার এই পোস্ট যথেষ্ট ইঙ্গিতবাহী। এবং সেটা পুরোটাই অনুপমকে নিয়ে। “কখনও কোনও অনুভূতিকে এড়িয়ে যাওয়ার জন্য, মানুষটাকেই আমি এড়িয়ে যাই!” লিখলেন পিয়া চক্রবর্তী।

ঘটনাটা একটু খোলাসা করে বলা যাক। ইংরেজিতে একটি কোট শেয়ার করেছেন জনপ্রিয় গায়িকা। সমাজ মাধ্যমের এই স্টোরি এখন অনুগামীদের মনে প্রশ্ন তুলছে। প্রশ্মিতার সঙ্গে অনুপমের বিয়ের খবর সামনে আসার পরেই মুখ খুলেছিলেন পিয়া। জানিয়েছিলেন, বিয়ের কথা আগে থেকেই তিনি জানতেন। খবর পেয়েই নতুন জুটিকে জানিয়েছেন শুভেচ্ছা। “আসলে ওই অনুভূতিটাই সবটা।” এই লেখা নিয়েই হচ্ছে তুমুল আলোচনা।

আগামী ২ মার্চ রয়্যাল ক্যালকাটা গলফ ক্লাবে বসছে গাইয়ে জুটির বিয়ের আসর। একেবারেই ছিমছাম সাদামাটা বিয়ে। অনুপম এবং প্রশ্মিতা দুজনেই খুব ছিমছাম। জাঁকজমক পছন্দ নয় কারোর। অনুপমের এটা হবে তিন নম্বর বিয়ে। প্রশ্মিতারও দ্বিতীয় বিবাহ। অতিথি তালিকায় থাকছেন কারা? আমন্ত্রণ কি পৌঁছেছে তাঁদের প্রাক্তনদের কাছে? সূত্র মারফত জানা গেছে, উপল সেনগুপ্ত, জয় সরকার, লোপামুদ্রা মিত্র, সৃজিত মুখোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়ের মতো বন্ধুরা সেই বিয়েতে হাজির থাকবেন। লোপামুদ্রা মিত্রের ডিজাইন করা পাঞ্জাবি পরবেন অনুপম। ওদিকে  প্রশ্মিতা পরবেন বেনারসী।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved