Home Entertainment হঠাত্‍ কী হল দুই বন্ধুর! অঙ্কুশের প্রতি হিংসার কারণ কী বিক্রমের?

হঠাত্‍ কী হল দুই বন্ধুর! অঙ্কুশের প্রতি হিংসার কারণ কী বিক্রমের?

ঐন্দ্রিলা চুপ কেন?

by Sushama
30 views

মহানগর ডেস্ক: টলিপাড়ায় তাঁদের বেশ নাম ডাক। একই আবাসনে থাকেন দুই বন্ধু। তিন মূর্তির মধ্যে ঐন্দ্রিলাকে বাদ দিলে। অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়ের বন্ডিং বেশ জোরালো। এটা অজানা নয় কারোর। ভীষণ ভাল বন্ধু তারা। কিন্তু দুই বন্ধুর মধ্যে কী হল হঠাত্‍? অঙ্কুশকে দেখে হিংসেয় জ্বলে-পুড়ে খাঁক বিক্রম? কী হয়েছে জানেন?

শুনলে হেসে গড়াগড়ি খাবেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। বিমানে উইন্ডো সিটে নিজের একটি সেলফি। অনুগামীদের মধ্যে অনেক ছবি শেয়ার করেন অভিনেতা। সেরকমই এটা। লিখেছিলেন, ‘ক্যাপশন মাথায় আসছে না, অত বুদ্ধি থাকলে কবি হয়ে যেতাম। একহাজার বার ছবি তোলার পর এই একটা ছবি ভালো এসেছে এই অনেক। ব্যাস শুরু বন্ধুর খোঁচা। ছবির কমেন্টে প্রথমেই নাম বিক্রমের। প্রাণের বন্ধু নতুন ছবি দিয়েছেন মজা করবেন না সেটা কি হয়? এই সুযোগে হালকা করে মন্তব্য করে বসলেন বিক্রম। আর যা নিয়ে ঝগড়া শুরু আর এই ঝগড়া থেকে নেটিযেনরা যে বেশ মজাই পেয়েছেন তা স্পষ্ট।

“সুন্দর যে লাগছে সেটা কে নির্ধারণ করল?” দাবি বিক্রমের। ওদিকে চুপ করে থাকার পাত্র নন অঙ্কুশও। তিনিও লেখেন, “আমি ছবি ছাড়লেই দেখি পোড়া পোড়া গন্ধ ছাড়ে। আমার বাড়ির পাশেই থাকিস তো। গন্ধটা বেশি আসে।” দুই বন্ধুর এই বাক বিতন্ডা থামবার নয়। আর সেটা দেখে নেটিজেনরাও হাত ধুয়ে বসেছেন। একজন লিখেছেন, “সে কী এত ভাল বন্ধু! তারা কি না ঝগড়া করছে”? আর একজনের বক্তব্য, “আগে অঙ্কুশদা ফ্যান ছিলাম, এখন বিক্রমদারও হয়ে গেলাম।”

 অঙ্কুশ ও ঐন্দ্রিলা ও বিক্রমের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। এর আগেও বিভিন্ন সময়ে নিজেরাই নিজেদেরকে নিয়ে মজা করেছেন। তবে যাই বলুন না কেন, সম্পর্ক যে নিবিড় সে প্রমাণও মিলেছেন বারংবার। এ বছরটা বেশ ভালই যাচ্ছে অঙ্কুশের। সামনেই মুক্তি পাবে তাঁর প্রথম প্রযোজিত ছবি ‘মির্জা’। এই ছবির জন্য অস্ত্রোপচার করতে হয়েছে অঙ্কুশকে। পেয়েছিলেন পায়ে চোটও। যদিও আগের থেকে ভাল আছেন তিনি। ওদিকে বিক্রমের পোষ্য নিয়ে ছবি পারিয়া বেশ সারা ফেলেছে হলগুলোতে। সব মিলিয়ে দারুন মজায় দুই বন্ধু।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved