Home Bengal স্কুলের প্রেম, বিয়ের ৫ বছরের মধ্যে বিচ্ছেদ! ব্যাক্তিগত জীবন আড়াল করেও কেন ভাঙল বিয়ে?

স্কুলের প্রেম, বিয়ের ৫ বছরের মধ্যে বিচ্ছেদ! ব্যাক্তিগত জীবন আড়াল করেও কেন ভাঙল বিয়ে?

একান্তে খোলসা করলেন শোলাঙ্কি রায়

by Sushama
172 views

মহানগর ডেস্ক: বিয়ে একটা সামাজিক ঘটনা মাত্র। তাই বিচ্ছেদের গল্প বাড়াবাড়ি। অনুগামীরা পাবলিক ফিগারকে পাবলিক সম্পত্তি ভাবছেন। নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়(sholanki Roy)। গতবছরই আইনি বিচ্ছেদ হয়েছে ছোটো বেলার বন্ধু শাক্য বসুর সঙ্গে। এখন পাড়ি দিয়েছেন মুম্বইয়ে। এখন কি অবস্থা অভিনেত্রীর? সেলিব্রেটি বিচ্ছেদ থেকে একাধিক বিয়ে এমন ট্রোলিং-এর আবহে নিজের ক্ষেত্রে কীভাবে সবটা সামল দিচ্ছেন? এখন কি সিঙ্গেল শোলাঙ্কি?

২০১৮ সালে বিয়ে করেছিলেন স্কুলজীবনের বন্ধু শাক্যকে। সব কিছু ভালই চলছিল। বিদেশে ছিলেন বড়। নায়িকা ব্যস্ত নিজের কাজ নিয়ে। আশা যাওয়া ছিল। তবে হটাৎ কেন এমন ছন্দপতন হলেও সম্পর্কে? সম্প্রতি এক সাক্ষাৎকারে সবটা পরিষ্কার করে জানিয়েছেন অভিনেত্রী। বলেন,

“আমার কাছে বিয়ে কোনও প্রতিষ্ঠান নয়। বিয়ে করে আমি নিজের নাম নথিভুক্ত করলাম এবং বিয়ে না টিকলে বিচ্ছেদ পরবর্তী সময়ে আমার নাম কাটা পড়বে। আমার কাছে তা একেবারেই নয়। এটি একটি সামাজিক ঘটনা এবং আমার ব‍্যক্তিগতভাবে মনে হয় সেটাই থাকা উচিত। বিয়ে নিয়ে বাড়াবাড়ি হয় বলেই কিন্তু বিচ্ছেদ নিয়ে এত চর্চা। আর সেটা নিচু মানসিকতার প্রকাশ। দুটো মানুষ ভালবেসে বিয়ে করার পর একটা সময় গিয়ে মনে করতেই পারে দুজন-দুজনের জন‍্য ঠিক নয়। তবে, এর অর্থ এই নয় যে তাঁরা একে অপরের সঙ্গে কথা বলবে না বা সম্মান করবে না।”

আজও প্রাক্তন স্বামীকে নিয়ে কোনও কুমন্তব্য করতে চান না তিনি। অভিনেত্রী বলেন, “প্রেম-বিয়ে সবটাই ব্যক্তিগত রাখতে ভালবাসি। এটা নিয়ে অনেক প্রশ্ন অনেক আলোচনা। তাই স্পষ্ট করে বলতে চাই আমার প্রাক্তন স্বামীর থেকে আমি এখন আইনত আলাদা। খুব শান্তিপূর্ণ বিচ্ছেদ হয়েছে। এটা নিয়ে খুব বেশি কথা বলতে পারব না। আমার পেশার বোঝাটা আমি ওদের উপর চাপিয়ে দিতে পারি না।” তাই সম্পর্ক শেষ হয়ে গেলেও কোথাও একটা বন্ধুত্বপূর্ন সম্পর্ক এবং পারিবারিক বিষয় স্পষ্ট হল তাঁর কথায়।

নিজেকে এখন সিঙ্গেল দাবি করলেও, টলিপাড়ার ফিসফাস এই মুহূর্তে ‘কবীর সিং’ খ্যাত সোহম মজুমদারের সঙ্গে প্রেম করছেন শোলাঙ্কি। সম্প্রতি মুম্বইও গিয়েছিলেন তিনি। শোনা যায়, সেখানে একসঙ্গে থাকতেন ওঁরা। যদিও নিজেদের প্রেম নিয়ে একাধিক প্রশ্ন করা হলেও বারেবারে ভাল বন্ধু হিসেবেই পরিচয় দিয়েছেন সোহম-শোলাঙ্কি। এখন দেখার গুঞ্জনের মেঘ উড়ে যায় নাকি প্রেমের বৃষ্টি হয়ে নেমে আসবে শহরের উষ্ণতম দিনে। সবটাই এখন সময়ের অপেক্ষা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved