Home Bengal জমি, ভেড়ি ফেরতের প্রতিশ্রুতি নিয়ে সন্দেশখালির মানুষের দরজায় মন্ত্রী সুজিত,পার্থ

জমি, ভেড়ি ফেরতের প্রতিশ্রুতি নিয়ে সন্দেশখালির মানুষের দরজায় মন্ত্রী সুজিত,পার্থ

by Shreya Maji
27 views

মহানগর ডেস্ক :  সন্দেশখালির জনতার দাবির কাছে কী নত হচ্ছে রাজ্যের তৃণমূল সরকার? তাই কি মানুষের দাবির কাছে নত হয়ে রাজ্যের দুই মন্ত্রী সুজিত বসু এবং পার্থ ভৌমিক শনিবার সন্দেশখালি পৌঁছে টোটোয় চেপে পাত্রপাড়ায় মানুষের বাড়ি বাড়ি পৌঁছচ্ছেন? প্রশ্ন উঠছে কেন এর পরেও রাজ্য সরকার শেখ শাহজাহানকে ধরছে না?

শনিবার রাজ্যের সেচ এবং দমকল মন্ত্রীর আশ্বাস, ফিরিয়ে দেওয়া হবে জমি। বেআইনি ভেরি ভেঙে চাষযোগ্য করে দেওয়া হবে। রীতিমতো দমকল দফতরের আধিকারিক এবং সেচ দফতরের মুখ্য বাস্তুকার সহ প্রশাসনের বড় কর্তাদের নিয়ে রাজ্যের দুই মন্ত্রী সুজিত বসু ও পার্থ ভৌমিক। গ্রামের মানুষরা এই দুই মন্ত্রীকে কাছে পেয়ে শেখ শাহজাহান ও তার বাহিনীর অত্যাচারের কাহিনী উগরে দিচ্ছেন।

এদিকে সন্দেশখালির তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতো শনিবার গ্রামবাসীর অভিযোগের মুখে স্বীকার করেছেন শেখ শাহজাহানের ভাই শেখ সিরাজ জোর করে যে সব জমি কেড়ে নিয়েছিল সেই জমি ফিরিয়ে দেওয়া হবে। শেখ সিরাজকে দল থেকে বহিস্কার করার কথাও ঘোষণা করেন সুকাুমার মাহাতো। সন্দেশখালির বিধায়ক জানান তিনি অন্যকাজে ব্যস্ত ছিলেন, তাই শেখ সিরাজের বিরুদ্ধে ওঠা অভিযোগ জানতে পারেননি, যখন জেনেছেন তৎক্ষনাৎ দল থেকে শেখ সিরাজ দল বহিস্কার কর হয়েছে। তবে সন্দেশখালির মানুষের প্রশ্ন একটাই, সবই করছে তৃণমূল এবং তৃণমূল পরিচালিত রাজ্য সরকার তবে শেখ শাহজাহানকে গ্রেফতার করছে না!

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved