Home Breaking News ফিরহাদের পর কালারফুল বয় মদন মিত্রের বাড়িতে হানা দিল সিবিআই

ফিরহাদের পর কালারফুল বয় মদন মিত্রের বাড়িতে হানা দিল সিবিআই

by Shreya Maji
4 views

কলকাতা: আজ রবিবার হলে কি বঙ্গ রাজনীতিতে সকাল থেকে হু হু করে চড়ছে পারদ। আজ সাত সকালে রাজ্যের ফিরহাদ হাকিমের বাড়িতে হানা দিয়েছে সিবিআই। ঠিক তার পরেই কামারহাটির বিধায়ক মদন মিত্রের বাড়িতে পৌঁছে গেল সিবিআই। সেখানেও চলছে তল্লাশি। সূত্রের খবর পুর নিয়োগ দুর্নীতি মামলা নিয়েই   এই অভিযান চালানো হচ্ছে।

ফিরহাদ হাকিমের মতই হঠাৎই করেই মদন মিত্রের বাড়িতে হানা দেয় সিবিআই আধিকারিকরা। পুরো বাড়ি ঘিরে রাখা হয়েছে। ভিতরে চলেছে তল্লাশি। কাউকেই বাড়িতে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। জানিয়ে রাখা ভাল, কয়েকদিন আগে কামারহাটি পৌরসভায় গিয়েছিল ইডি। তল্লাশি করা হয়েছিল পুরসভার চেয়ারম্যান গোপাল সাহার বাড়িতে। সেই ঘটনার পরেই এবার মদন মিত্রের হানায় উত্তেজনা বাড়ছে। সকাল থেকে রাজ্যের একাধিক হেভিওয়েট তৃণমূল নেতার বাড়িতে হানাকে একেবারেই স্বাভাবিকভাবে নিচ্ছে না রাজনৈতিক মহল।

জানা গিয়েছে আজ রবিবার সকাল ৭টা নাগাদ নিজাম প্যালেস থেকে  প্রায় সাত থেকে আটটি গাড়ি  চেতলা অগ্রণীর পাশে থাকা মন্ত্রীর ফ্ল্যাটের উদ্দেশ্যে রওনা দেয়। ইতিমধ্যেই গোয়েন্দারা পৌঁছে গিয়েছেন সেখানে।    প্রায় ৫-৬ গোয়েন্দা আধিকারিক গিয়েছেন ফ্ল্যাটের ভিতরে। মন্ত্রী বাড়িতেই রয়েছেন বলে সূত্রের খবর। বেলার দিকে কাজের জন্য ফিরহাদ যাতে বেড়িয়ে না যায় সেই কারণে সাত সকালেই সিবিআই-এর দল পৌঁছে গিয়েছে।উত্তেজনা এড়াতে এক কোম্পানির জওয়ান  মতেয়েন রয়েছে। সেই জায়গায় ফিরহাদের নিরাপত্তারক্ষীরাও রয়েছেন। তবে কাউকেই মন্ত্রীর বাড়িতে ঢুকতে দেওয়া  হয়নি। এই খবর ছড়িয়ে পড়তেই তৃণমূল সমর্থকরা প্রবল প্রতিবাদ শুরু করে। অনেকেই কেন্দ্রীয় সরকাররে বিরুদ্ধে শ্লোগান দিচ্ছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved