Home Crime ১৩টি স্কুলে বোমা হামলার হুমকি, খালি করা হচ্ছে বিদ্যালয় চত্বর

১৩টি স্কুলে বোমা হামলার হুমকি, খালি করা হচ্ছে বিদ্যালয় চত্বর

by Shreya Maji
35 views

মহানগর ডেস্ক: সকাল সকাল একাধিক স্কুলে ছড়ায় বোমাতঙ্ক। ১৩টি স্কুল শুক্রবার সকালে ইমেলের মাধ্যমে বোমা রেখে হামলার রাখার হুমকি  পায় বলেই পুলিশ জানিয়েছে। ইমেইলে দাবি করা হয়েছে যে স্কুল চত্বরে বিস্ফোরক রাখা হয়েছিল। বোমা হামলার এই খবর ছড়িয়ে পরার পরেই আতঙ্ক ছড়ায়। তড়িঘড়ি করে ১৩টি স্কুল খালি করা হয়।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। হুমকির মেল পাওয়ার পরেই পুলিশকে অবিলম্বে অবহিত করা হয়েছিল এবং   সন্দেহজনক বস্তুর জন্য স্কুলগুলিতে তল্লাশি চালানো হচ্ছে। হোয়াইটফিল্ড, কোরেমঙ্গলা, বাসভেশনগর, ইয়ালাহাঙ্কা এবং সদাশিবনগর সহ যে সমস্ত স্কুলে বোমার হুমকি পাওয়া গেছে সেখানে বোমা নিষ্ক্রিয়করণ স্কোয়াড পাঠানো হয়েছে। বোমার রাখা আছে এই হুমকির ভিত্তিতে স্কুলগুলি অভিভাবকদের জন্য একটি পরামর্শ জারি করেছে।

পরামর্শে লেখা হয়েছে, “আমরা আজ স্কুলে একটি অপ্রত্যাশিত পরিস্থিতির সম্মুখীন হচ্ছি। স্কুলটি অজানা উত্স থেকে একটি নিরাপত্তা হুমকি পেয়েছে। যেহেতু আমরা আমাদের বাচ্চাদের নিরাপত্তাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছি, আমরা অবিলম্বে ছাত্রদের ছত্রভঙ্গ করার সিদ্ধান্ত নিয়েছি।” গত বছর বেঙ্গালুরুর সাতটি স্কুল একই ধরনের বোমা হামলার হুমকি পেয়েছিল কিন্তু তা প্রতারণা বলে প্রমাণিত হয়েছে। তবে যাই হোক এই ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিক ভাবেই উত্তেজনা ছড়িয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved