Home National দোলের দিনে দিল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৩৪টি  ইঞ্জিন

দোলের দিনে দিল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৩৪টি  ইঞ্জিন

by Mahanagar Desk
31 views
 মহানগর ডেস্কঃ দোলের সকালে ভয়াবহ অগ্নিকাণ্ড। আকাশে আবিরের গন্ধ থাকার পরিবর্তে আগুনের ধোঁয়ার গন্ধে চারিপাশে ভোরে  যায়। সোমবার সকালে দিল্লির একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছ।  মোট ৩৪টি দমকল ইঞ্জিন ঘটনাস্থলে যায় আগুন নেভানোর জন্য ।
ঘটনাটি ঘটেছে দিল্লিতে আলিপুরের একটি কারখানায়। আগুন দাউ দাউ করে জ্বলছে। আগুনের শিখা এতটাই ছড়াচ্ছে চারিদিকে, যে দমকল কর্মীদের বেশ সমস্যার মুখে পড়তে হচ্ছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ৩৪টি দমকল ইঞ্জিন আসে  এখনো আগুন নিয়ন্ত্রনের কাজ চলছে। দমকলবাহিনী সূত্রে খবর, আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে, এই ঘটনায় কেউ আহত হয়নি বা এরম খবর পাওয়া যায়নি। এর আগে, রবিবার বিকেলে দিল্লির নারেলার ভোরগড় শিল্প এলাকায় একটি কারখানায় আগুন লাগে।
দিল্লি ফায়ার সার্ভিস বিভাগের ডেপুটি চিফ ফায়ার অফিসার এস কে দুয়া, এএনআইকে বলেছেন ‘আমরা দুপুরে আগুনের খবর পেয়েছিলাম এবং ঘটনাস্থলে ফায়ার টেন্ডার পাঠিয়েছিলাম। আগুন নেভানো হলে আমরা পুঙ্খানুপুঙ্খ তদন্ত করব।” নরেলা ডিএসআইআইডিসি ইন্ডাস্ট্রিয়াল এরিয়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি পবন কুমার বলেন, ‘আগুন লাগার সময় কারখানায় কেউ ছিল না। দুপুরের দিকে ফুটওয়্যার ফ্যাক্টরিতে আগুন লাগে। যেহেতু এই দিনে কারখানাটি সাধারণত বন্ধ থাকে, তাই আগুন লাগার সময় ইউনিটে কেউ ছিল না। সেই সময় ঘটনাস্থলে কেবল একজন প্রহরী উপস্থিত ছিলেন। তিনি  নিরাপদ। শর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে বলে আমরা সন্দেহ করছি।’ পুলিশ দমকল পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved