Home Entertainment কৌশিকের নতুন ছবিতে যীশু-পাওলি জুটি

কৌশিকের নতুন ছবিতে যীশু-পাওলি জুটি

by Admin
3 views

 

 

নিজস্ব সংবাদদাতা: আগামী মাসেই মুক্তি পেতে চলেছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি “পালন”। অনেক আগেই মুক্তি করার কথা ছিল ছবিটি কিন্তু কিছু কারণ বশত মুক্তি পায়নি। এই বছরের ২২শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি।মৃণাল সেনের সার্ধশতবর্ষে শ্রদ্ধাজ্ঞাপন করতেই এই ছবিটি তৈরি করা হয়েছে।

১৯৮২সালে মুক্তি পায় মৃনাম সেনের ছবি “খারিজ”। সেই খারিজ ছবির মতই তৈরি করা হয়েছে কৌশিকের এই ছবি।”পালন”ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে অঞ্জন দত্ত, শীলা মজুমদার এবং মমতা শঙ্করের মত বিশিষ্ট অভিনেতা অভিনেত্রীদের। এছাড়াও এখানে অভিনয় করবেন যীশু সেনগুপ্ত ও পাওলি দাম। “খারিজ”ছবিতে “হরি”এর ভূমিকাতে দেবপ্রীতম দাশগুপ্তকে যেভাবে দর্শক পেয়েছিল “পালন”ছবিতে ঠিক অন্যভাবে দেখতে পাবে দর্শক।

” পালন”ছবিটি প্রযোজনা করছেন “প্রমোদ ফিল্মস অ্যান্ড বিগ ডে”। কলকাতার একটি বাড়িতে বাস করতে থাকা বিভিন্ন চরিত্রকে “খারিজ “ছবিতে ফুটিয়ে তুলেছেন মৃণাল সেন।সেইসব চরিত্রকে কৌশিক তার “পালন”ছবিতে ফিরিয়ে আনার চেষ্টা করছে।

“পালন”ছবিতে অঞ্জন দত্তকে দেখা যাচ্ছে কাঁচা পাকা দড়িতে , চশমা চোখে যা “খারিজ”এর চরিত্রকে মনে করিয়ে দিচ্ছে।মমতা শঙ্করকে দেখা যাচ্ছে সাদামাটা পোশাকে,মাথায় ঘোমটা,পরনে তাঁতের শাড়ি।যীশু এবং পাওলী দামকে দেখা যাচ্ছে যথেষ্ট সাদামাটা লুকে।এবার দর্শকের প্রত্যাশা আশা করছেন কৌশিক।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved