Home Lifestyle প্রতারনা থেকে সাবধান, মিথ্যা মামলায় জড়াতে পারেন, জেনে নিন কি আছে ভাগ্যে 

প্রতারনা থেকে সাবধান, মিথ্যা মামলায় জড়াতে পারেন, জেনে নিন কি আছে ভাগ্যে 

by Mahanagar Desk
19 views

মহানগর ডেস্ক : আজ ২১ নভেম্বর। দৈনিক রাশিফল অনুযায়ী দিনটি অনেকের কাছে বিশেষ গুরুত্বপূর্ণ । সমস্ত রাশির জাতক-জাতিকাদের জন্য আজকের দিনটি শুভ না অশুভ তা একনজরে দেখে নিন….

১)) মেষ/Aries: আজ আপনার বিবাহিত জীবন আপনার পরিবার দ্বারা বিরূপভাবে প্রভাবিত হতে পারে।আপনি ব্যস্ত থাকলেও স্বাস্থ্য সুন্দর থাকবে। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। বৈবাহিক জীবনে প্রবেশ করার জন্য ভালো সময়। আপনার প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না।

২)তুলা/Libra : হটাৎই অফিসের কোনো কাজ চলে আসবে। নিজেদের মানুষকে সঙ্গে নিয়ে জীবনের আনন্দ উপভোগ করবেন। অনেক সত্য আজ স্পষ্টভাবে বুঝতে পারবেন।ব্যবসায়িক উদ্দেশ্যে কোনও কাজের জন্য বাড়ি থেকে বের হলে সতর্ক থাকবেন। আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে।

৩) সিংহ/Leo : আর্থিক দিকে উন্নতি। পারিবারিক অনুষ্ঠান নতুন বন্ধু বানাবে। আপনি কোনও সহায়তা বা সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আজ আপনার মন শান্ত থাকবে। প্রেমে সাফল্য ঘটবে। যারা আপনাকে ভালোবাসেন এবং যত্ন করেন তাদের সাহচর্যে যথেষ্ট সময় কাটান।

৪) কর্কট/Cancer : এমন প্রতিশ্রুতি করবেন না যা আপনার পক্ষে রাখা কঠিন হবে। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বজায় রাখুন। কাছের মানুষদের বেশি প্রতিশ্রুতি দেবেন না। আজ আপনার প্রেমিকাকে নির্দেশ দিয়ে কিছু করাবেন না, তাহলে গুরুতর সমস্যার সৃষ্টি হবে।

৫) কন্যা/Virgo: আপনার ব্যাক্তিত্ব এমন যে আপনি বেশি লোকের সাথে বিরক্ত বোধ করেন। মুখোমুখি সংঘাতে বিপদ বাড়বে। কেউ সমস্যা সমাধানের জন্য আপনার কাছে আসলে তাকে যথাসাধ্য উপকার করুন।

৬) মিথুন/ Gemini: পুরানো প্রেমের স্মৃতি বারবার মনে পড়বে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আজ প্রত্যেকে আপনার বন্ধু হতে চাইবে। নিজেকে হাসিখুশি রাখুন।

৭) বৃশ্চিক/scorpio: আপনার মিথ্যে বলা বড়সড় কোন বিপদ ডেকে আনতে পারে। যাঁরা এখনও বেতন পাননি তারা অর্থ সম্পর্কিত বিষয়ে উদ্বেগ প্রকাশ করতে পারেন। বন্ধুদের কাছে লোন পাবেন। প্রেমিকার সঙ্গে সন্ধ্যাবেলায় কিছুটা সময় কাটান।

৮) বৃষ/Taurus :আজ আপনি ভাল কিছুর মধ্য দিয়ে নিজের সাফল্য অর্জন করবেন। আজকে আপনি অনেক লাভ পাবেন। বাড়তি খরচের থেকে আজ দূরে থাকবেন। কোন নতুন অর্থনৈতিক ঝামেলা মিটমাট হবে,যার কারণে আপনি অনেক টাকা পাবেন। পরিবারের সদস্যদের আপনি শান্তিপূর্ণ দিন কাটাবেন।

৯) মীন /Pisces: জুয়া খেলায় যারা মত্ত,আজ তাঁদেরকে ক্ষতির সম্মুখীন হতে পারে। শত্রুদের থেকে দূরে থাকুন। নতুন খেলায় মাতবেন না। নিজের সঙ্গে সঙ্গে অন্যের বিপদ ডেকে আনবেন।

১০) ধনু/Sagittarius : পরিবারের কাউকে অসম্মান করার মতন কিছু করবেন না। আজকে আপনি আপনার জীবন সঙ্গীকে কিছু আশ্চর্যকর জিনিস দিতে পারেন। আজকে আপনি সব কাজ ছেড়ে উনার সাথে সময় কাটাতে পারেন। পাওয়ার দেখাবেন না।

১১)কুম্ভ/Aquarius : আপনি অনেকটা ফাঁকা সময় পাবেন। ঘরের যেই কাজগুলি বাকি, সেগুলি সেরে নিন। আজ কোনভাবেই ভাগ্যকে পরীক্ষা করতে যাবেন না। নিজের থেকে বেশি অন্যের কথা না শোনাই ভাল।

১২) মকর/ Capricorn : আপনি বিবাহ ভেঙে দিতে বাধ্য হবেন। আপনি যদি কোনও খেলায় বিশেষজ্ঞ হন তবে আজ আপনার সেই খেলাটি খেলা উচিত। আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved