Home Entertainment কলেজ ছাত্রীর সঙ্গে প্রেম বাদাম কাকুর! আদরির সঙ্গে কোথায় পাতলেন সংসার?

কলেজ ছাত্রীর সঙ্গে প্রেম বাদাম কাকুর! আদরির সঙ্গে কোথায় পাতলেন সংসার?

by Sushama
Published: Last Updated on 60 views
viral-bhuban-badayakars-new-song

মহানগর ডেস্কঃ“আমার বাদামে আছে জাদু, বাদাম খাইয়ে আমি খায় মধু” গান গেয়ে বাদাম বিক্রি করছেন ভুবন কাকু। সঙ্গে অল্পবয়সী এক মহিলা। কখনো রাস্তায় আবার কখনো সর্ষে ক্ষেতে কাকুর গানের সুরে তাল মেলাচ্ছেন যুবতী। আর এই দৃশ্য দেখার পর আবারো প্রশ্ন উঠছে। ঘর সংসার ছেড়ে কি অন্য নারীতে মজলেন ভুবন বাদ্যকর!

নতুন বছর শুরুর আগেই একেবারে সকলকে চমকে দেওয়ার মতো কান্ড ঘটিয়েছেন তিনি। সাধের বাদাম নিয়েই করলেন এক্সপেরিমেন্ট। কলেজ ছাত্রী আদরির সঙ্গে প্রেমের গান গেয়ে এলেন লাইমলাইটে। ভিডিওতে দেখা যাচ্ছে এক কলেজ ছাত্রীর সাথে পার্কে, রাস্তায় আবার কখনো সর্ষে ক্ষেতে গান গাইছেন। কাকুর হাতের বাদাম খেয়ে প্রেমে পড়েছেন ওই ছাত্রী। বয়সের সামঞ্জস্য না থাকলেও পর্দায় তাদের কেমেস্ট্রি নজর কেড়েছে লক্ষাধিক মানুষের। আপনিও যদি এখনো না দেখে থাকেন তাহলে চোখ বুলিয়ে নিন!

https://fb.watch/phh3DW3MZi

নিজের একমাত্র সম্বলকে সঙ্গে নিয়ে নতুন বছরে বাদাম ২.০ গান বাঁধলেন তিনি। মার্কেটে নতুনভাবে ঘুরে দাঁড়ালেন। সম্প্রতি কোলাব মিউজিক ভিডিও ‘হ্যাপি নিউ ইয়ার’ এখন ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যে ১৩ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও। সঙ্গে আছে হাজার হাজার লাইক কমেন্ট এবং নতুন বছরের উইশ। এক কথাই বছরের সেরা বিনোদন দিলেন দর্শকদের জন্য।

বীরভূমের দুবরাজপুরের এই বাদাম বিক্রেতা একটি বাইক নিয়ে একটা সময় গান গেয়ে বাদাম বিক্রি করতেন।সামাজিক মাধ্যমের মধ্যেই তা ছড়িয়ে যায় আমার আপনার কাছে। আর তারপরই ভাগ্য খুলে যায়। ব্যাপক জনপ্রিয়তা লাভ করে ‘বাদাম কাকু’র গাওয়া আসল গানটি। দেশ বিদেশের সব বিখ্যাত মানুষজন থেকে নাম করা সেলেব-এই গানের তালে কোমর দুলিয়ে রিলসও বানিয়েছেন। এককথায় গ্রামের শিল্পী ভূবন বাদ্যকরের বিশ্বজোড়া ‘সেনসেশন’। আর যা সোশ্যাল মিডিয়া থেকে পৌঁছেছে বিশ্বব্যপী।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved